আপনি কি আপনার স্ত্রীকে যৌন মিলনের সুখ দিতে পারছেন না? তাহলে দেখে নিন এই প্রতিবেদনটি

প্রত্যেকটি সম্পর্ককে বাঁচিয়ে রাখার জন্য মানসিক শান্তির পাশাপাশি দরকার শারীরিক শান্তি। যৌন জীবন যদি সুখের না হয় তাহলে সেই সম্পর্ক বেশি দিন টিকে থাকে না। অনেকেই এই যৌন জীবনের প্রতি অনীহা পোষণ করেন, তাই তাদের সম্পর্ক অদূর ভবিষ্যতে ভেঙে যায়। সঠিক বোঝাপড়া না হবার দরুণ অনেক সম্পর্ক ভেঙে যায়। অনেকেই মুখে বলতে পারে না তার সঙ্গীর এই অক্ষমতার কথা। তাই আজকে জেনে নেওয়া যাক আপনি কিভাবে বুঝবেন আপনার সঙ্গী আপনার সঙ্গে তৃপ্ত কিনা। (365 Reporter Sex Tips Bangla: bou ke jouno sukh na dite parle ekkhuni porun ei post for swami)

নারী এবং পুরুষ দুজনের ক্ষেত্রেই যৌন মিলনে তৃপ্তি জায়গাটা একেবারেই অন্যরকম। একজন নারী সম্পূর্ণভাবে মিলন অনুভব করে যখন চরম সীমায় পৌঁছে যায়। কিন্তু পুরুষদের সময় অনেক কম লাগে চরম সীমায় পৌঁছে যেতে। এখানেই তৈরি হয় আসল সমস্যা। তাই আপনার সুখের কথা শুধুমাত্র দেখলে চলবে না, সাথে অন্য মানুষের পরিতৃপ্তির কথাটা ভাবতে হবে আপনাকে। সে ঠিকমতো পরিতৃপ্ত হচ্ছে কিনা আপনার দ্বারা সেই দিকে নজর দিতে হবে আপনাকেই।

অনেকেই নারীর অর্গাজম এর কথা জানেন না। পুরুষদের চাইতে নারীর অর্গাজম টা একটু অন্যরকম এবং গভীর। যৌন মিলনের পরিতৃপ্তি পুরুষদের ক্ষেত্রে যতখানি সহজে আসে, নারীদের ক্ষেত্রে ততটা সহজে আসে না। যৌন মিলনের সঠিক পজিশন না থাকলে নারীর যৌন মিলনে তৃপ্তি হয় না। অনেকেই এই সমস্ত কথা না জেনে অথবা এক কথায় বলা যায় না মেনে, নারীদের সঙ্গে যৌন মিলনে লিপ্ত হন। সেখানেই হয়ে যায় বিপত্তি।

যৌন বিশেষজ্ঞরা বলেছেন যে, পুরুষ বীর্যপাত এর আগে পর্যন্ত বুঝতে পারে পরিতৃপ্তি। নারীদের ক্ষেত্রেও একই রকম। যৌন মিলনের সময় অর্গাজম হওয়ার কয়েক মুহূর্ত আগে নারীরা বুঝতে পাড়ে চরম মুহূর্তে উপস্থিত হয়ে যাচ্ছে। এই সময়ে তাদের হার্টবিট বেড়ে যায়, নিঃশ্বাস ভারী হয়ে যায় এবং ঘামতে থাকে। নারীরা সেই সময় এমন একটি উত্তেজনা অনুভব করে যে যেটা আগে কখনো অনুভব করেনি।

কয়েক সেকেন্ড স্থায়ী এই অনুভব এর পরে ভীষণ ক্লান্তি অনুভব করে নারী। যোনীর পিচ্ছিল ভাব হঠাৎ করে কমে গিয়ে শুকিয়ে যায় যোনিপথ। এইসময় হঠাত করেই ক্লান্তি অনুভব করতে থাকে নারী এবং পিপাসা বোধ হতে থাকে। শরীর কাঁপতে থাকে আবেশে। এই সমস্ত লক্ষণ প্রকাশের আগেই পুরুষদের বীর্যপাত হয়ে গেলে বুঝতে হবে যে শারীরিক ভাবে নারীকে তৃপ্ত করতে পারেনি সে। তাই নারীর সঙ্গে যৌন মিলনে মিলিত হবার আগে এই সমস্ত কথা মাথায় রাখতে হবে পুরুষকে।

bou ke jouno sukh na dite parle ekkhuni porun ei post for swami
আপনি কি আপনার স্ত্রীকে যৌন মিলনের সুখ দিতে পারছেন না? তাহলে দেখে নিন এই প্রতিবেদনটি