বৃশ্চিক রাশির বিবাহিত জীবন কেমন যাবে 2023 – Brischik Rashi Bibahito Jibon 2023

বৃশ্চিক রাশির বিবাহিত জীবন কেমন যাবে 2023 – Brischik Rashi Bibahito Jibon 2023

বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা বেশিরভাগ হয় রহস্যময়। তারা খুব ধীরে ধীরে কথা বলতে ভালোবাসেন। যেকোনো কাজ কর্মে যোজনা করতে নিপুন হয় তারা। কাজের থেকে কাজের পরিকল্পনা এদের কাছে প্রধান। (Lifestyle Tips Bangla: Brischik rashi bibahitio jibon Scorpio married life Bengali)

তবে সবক্ষেত্রে পরিকল্পনা যে কাজে লাগে তাও কিন্তু নয়। এই রাশির জাতক লম্বা চেহারা, শক্ত মাথার চুল বিশিষ্ট এবং গৌরবর্ণ হয়। এদের নাক চ্যাপ্টা, টানা টানা চোখ হয়। ফুর্তিবাজ হবার সাথে সাথে এরা আপন প্রভুর আজ্ঞাবহ হয়ে থাকে।

বৃশ্চিক রাশির বিবাহ 2023: বিবাহ জীবনে বৃশ্চিক রাশির সুখের আশা খুব কম থাকে। এদের ক্ষেত্রে প্রেম না করাই ভালো। বৃশ্চিক রাশি জাতকদের জন্য বৃষ, কন্যা,কর্কট,মকর এবং মীন রাশি অথবা লগ্নের পাত্রী সঙ্গে বিবাহ হওয়া প্রয়োজন। এছাড়া পাত্রীর যদি জন্ম মাস হয় জৈষ্ঠ শ্রাবণ অথবা আশ্বিন তাহলে আরো ভালো হয়। তবে সিংহ রাশির জাতিকার ক্ষেত্রে পুরুষের রাশি হওয়া উচিত মিন, মেষ, তুলা অথবা বৃশ্চিক।

বৃশ্চিক রাশির জাতক-জাতিকার প্রধান শাসন কর্তা হল মঙ্গল গ্রহ। এনারা এই জাতক অথবা জাতিকার জীবনের উপর সর্বাধিক প্রভাব বিস্তার করতে পারে। তাই বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের ভগবান শিবের উপাসনা করা উচিত।

বিশেষ দ্রষ্টব্য – এই পোস্টটি একটি সাধারণ লাইফ স্টাইল পোস্ট। আপনি বৃশ্চিক রাশির জাতক বা জাতিকা হয়ে থাকলেও এই পোস্টে যা লেখা রয়েছে তার সঙ্গে আপনার ভাগ্য নাও মিলতে পারে। তাই মনে রাখবেন আপনি ভালো কর্মের মাধ্যমে সমস্ত কিছু লাভ করতে পারবেন।