টুম্পা সোনা গানে নেচে বরখাস্ত ৫ কলেজ পড়ুয়া – Tumpa Sona Song Dance

টুম্পা সোনা গানটি এখন এমন কেউ নেই যে শোনেনি অথবা করেনি। বাচ্চা থেকে বয়স্ক সকলের মুখে মুখেই এখন টুম্পা সোনা গানটি শোনা যায়। সুতরাং বোঝাই যাচ্ছে যে, টিভির পর্দা থেকে শুরু করে সকলের জীবনে টুম্পা বেশ ভালোমতোই রাজত্ব করছে। তবে এই টুম্পা সোনা গানটির শুধুমাত্র যে, মানুষের মুখে মুখে রয়েছে তাও নয় এখনতো রাজনৈতিক দলেও টুম্পা তার রাজত্ব বেশ ভালোমতোই চালাচ্ছে। (Bengal Viral News : Calcutta University suspends 5 college students for dancing on Tumpa Sona song in Saraswati Puja)

বামেদের প্রচার চালানোর জন্য বেশ ভালোমতোই একটি মোক্ষম অস্ত্র হয়ে গেছে এই টুম্পা সোনা গানটি। সোশ্যাল মিডিয়ায় এখন ঘুরে বেড়াচ্ছে বামেদের নিয়ে টুম্পা সোনা গানটি। পুজো থেকে শুরু করে, বিয়ে বাড়ি সব জায়গাতেই টুম্পা গানটি একটা কমন গান হয়ে দাঁড়িয়েছে।

যেখানে টুম্পা সোনা গানটি চলবে সেখানে নাচ হবে না তা কখনো হবে না। এইবার এই গানটি মহা বিপদে ফেলে দিলো কিছু কলেজ পড়ুয়াদের। করোনা পরিস্থিতির জন্য স্কুল-কলেজ সমস্ত কিছু বন্ধ প্রাথমিকভাবে কোন কিছুই এখনো সঠিকভাবে শুরু হয়নি। তবে, এরই মধ্যে কিছু কিছু স্কুল এবং কলেজের সরস্বতী পুজো হয়েছে এবং বোঝা যায় যে, সরস্বতী পুজো হওয়া মানে সেখানে একাধিক ভিড় জমা।

সরস্বতী পূজার দিন কলকাতা বিশ্ববিদ্যালয়ে পুজোর আয়োজন করা হয়েছিল এবং সেখানে চালানো হয়েছিল টুম্পা সোনা গানটি। গানের সঙ্গে তুমুল নাচ নেচে ছিল কয়েকজন পড়ুয়া, যার ফলে কলেজ কর্তৃপক্ষ থেকে দেওয়া হলো তাদের কড়া শাস্তি।

কলেজ কর্তৃপক্ষ থেকে জানা গেছে যে, কলেজে পুজো করার অনুমতি তারা দেননি কিন্তু তাও করা হয়েছে এবং ভিড় জমায় হয়েছে। ওই কলেজ প্রাঙ্গণে পুজো করেছে তৃণমূল ছাত্র পরিষদ এরকমি অভিযোগ আনা হয়েছে। এই ঘটনাকে ঘিরে কলেজ প্রতিপক্ষের কাছে প্রশ্ন উঠেছে। সরস্বতী পুজোর দিন কয়েকজন পড়ুয়া টুম্পা সোনা গানে নাচ করেছিল এবং তারপরেই সেই সমস্ত পড়ুয়াদের চিহ্নিত করে ৬ জন পড়ুয়াকে দুই বছরের জন্য সাসপেন্ড করল কলেজ কর্তৃপক্ষ।

calcutta university suspends 5 college students for dancing on tumpa sona song in saraswati puja
টুম্পা সোনা গানে নেচে বরখাস্ত ৫ কলেজ পড়ুয়া – Tumpa Sona Song Dance