সকলে ব্যস্ত ক্রীড়া প্রতিযোগিতায়, কিন্তু তার মধ্যেই শুরু গুনগুনের নাচ! ভাইরাল ভিডিও

বহুদিন ধরেই ধারাবাহিকের দৌড়ে শীর্ষে রয়েছে ধারাবাহিক খড়কুটো। তার অসাধারন গল্প এবং অভিনেতা-অভিনেত্রীদের অসাধারণ অভিনয় সহজে মুগ্ধ করেছে সকলকে। সম্প্রতি খরকুটো সিরিয়ালে দেখতে পাওয়া যাচ্ছে যে, ক্রীড়া প্রতিযোগিতায় নাম লিখিয়েছে খরকুটো পরিবার। ক্রীড়া প্রতিযোগিতায় নাম লিখিয়ে নির্ভেজাল আনন্দে মেতে উঠেছে সকলে। (Khorkuto Serial News; Gungun Trina Saha dances with Potka Ambarish and it goes viral)

পটকা পড়ে রয়েছে হাফ প্যান্ট শার্ট। তার সঙ্গে তাল মিলাচ্ছে গুনগুন। সকলেই রয়েছে খেলার মুডে। কিন্তু একি! হঠাৎ গান শুরু হয়ে গেল কোথা থেকে? খেলার মাঠে কুচকুচ হোতা হে সিনেমার গান চালিয়ে নাচতে শুরু করে দিলো হঠাৎই গুনগুন এবং পটকা। তাদের কার্যকলাপ দেখে বিস্মিত হয়েছেন অনেকেই।

https://www.instagram.com/reel/CNy58hdhsPo/?utm_source=ig_embed

হায় হায় রে হায় লারকা, গানটি সাথে সাথে খুর শশুর এবং বৌমার নাচ দেখে সকলেই হেসে লুটোপুটি খাচ্ছে। নাচতে নাচতে টেবিলে রাখা ছোট ট্রফি তাকে মাইকের মত ব্যবহার করতে দেখা গেল পটকাকে। সঙ্গে সঙ্গ দিয়েছে গুনগুন।

তাদের দুজনের এই অনাবিল আনন্দ এবং যুগলবন্দি দেখে রীতিমতো খুশি হয়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় ঝড় এর আকারে ভাইরাল হয়েছে এই ভিডিওটি। বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে এই রকম আনন্দ এবং হাসি দেখতে সবাই ভালবাসে। গুনগুন নিজেও বেশ খুশি হয়েছি এই ভিডিওটি বানিয়ে। শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, রবিবার জমজমাট আমার সবথেকে প্রিয় পটকার সঙ্গে। অন্যদিকে অভিনেতাও যে কম খুশি হয়েছে তা কিন্তু নয়।

প্রসঙ্গত, কিছুদিন আগেই দার্জিলিঙে হানিমুন করতে যান গুনগুন এবং তার বাস্তব জীবনের স্বামী নীল। সেখানেও একের পর এক মজার ভিডিও বানাতে দেখা গেছে তাদের। ব্যক্তিগত জীবনে এত সুন্দর অনাবিল আনন্দ দেখতে সকলেই ভালোবাসে। তাই লক্ষাধিক দর্শক সংখ্যা ছাড়িয়ে যায় এই সমস্ত ভিডিও গুলি।

gungun trina saha dances with potka ambarish and it goes viral
সকলে ব্যস্ত ক্রীড়া প্রতিযোগিতায়, কিন্তু তার মধ্যেই শুরু গুনগুনের নাচ! ভাইরাল ভিডিও