বিয়ের সাজে পুরুষদের রাতের ঘুম নষ্ট করলেন অভিনেত্রী শ্রাবন্তী, ভিডিও ভাইরাল

আপাতত নেটদুনিয়ায় এখন শ্রাবন্তীকে নিয়ে যথেষ্ট জল্পনা চলছে। টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন শ্রাবন্তী চ্যাটার্জী। তৃতীয় বিয়ে শ্রাবন্তীর ভাঙতে চলেছে এরকমই একটি জল্পনা চলছে সকলের মধ্যে, তবে এটা বিষয়ে অনেকেই বিশ্বাস করেছেন কারণ শ্রাবন্তী এখন তার তৃতীয় স্বামী রোশনের সঙ্গে থাকছেন না এবং ইনস্টাগ্রামে তার নামের পেছন থেকে সিং পদবিটিও তুলে দিয়েছেন। (Tollywood Xossip : Heartthrob actress Srabanti Chatterjee in a new bridal look and young men go crazy over her)

ইনস্টাগ্রাম হ্যান্ডেল এর যত ছবি ছিল সমস্ত কিছু ডিলিট করে তিনি দিয়েছেন, অন্যদিকে ইনস্টাগ্রাম থেকেও তার এবং শ্রাবন্তীর একসাথে ছবিগুলো ডিলিট করে দিয়েছে। সুতরাং এই সমস্ত বিষয়গুলি দেখার পর সকলেই স্পষ্ট ভাবে বুঝে গেছে যে শ্রাবন্তী এবং তার তৃতীয় স্বামীর রোশন আর একসঙ্গে থাকেন না, তবে তাদের মধ্যে বিবাহবিচ্ছেদ এখনো পর্যন্ত হয়েছে কিনা সে বিষয়ে কোনো কিছুই জানা যায়নি কারণ তাদের সম্পর্ক নিয়ে রোশন এবং শ্রাবন্তী কেউই কোনো রকম প্রতিক্রিয়া দেয়নি।

srabanti in beautiful durga puja dress
দূর্গা পূজার সাজে সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (ফটো ক্রেডিট : অভিনেত্রীর ফেসবুক পেজ)

শ্রাবন্তীর বিয়ে ভাঙ্গাকে কেন্দ্র করে যথেষ্ট ট্রোলের মুখে পড়লেও কোনরকম পাত্তা দেয়নি তিনি কাউকে বরং এই সমস্ত ব্যাপারগুলিকে একদমই না দেখে নিজের জীবনকে আরও এগিয়ে নিয়ে যেতেই তিনি ব্যস্ত। এরই মধ্যে নতুন করে আবার ভাইরাল হলো শ্রাবন্তীর বিয়ের সাজ।

একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে শ্রাবন্তীকে বিয়ের সাজে। শ্রাবন্তীকে দেখা যাচ্ছে লাল বেনারসীতে, গা ভর্তি গয়না, মাথায় ফুল দিয়ে খোঁপা করা এবং সাথে সিঁথি ভর্তি সিঁদুর।

শ্রাবন্তীর এই রূপ দেখে অনেকের মনেই প্রশ্ন জেগেছে তাহলে কি আবার নতুন করে বিয়ের কিরছেন তিনি, নাকি এই শুধুমাত্র একটি ফটোশুটের জন্য এই সাজ? সে বিষয়ে আপাতত কোনো খবর জানা যায়নি।