আপনার সেলফি বলে দেবে আপনার ব্যক্তিত্ব, জেনে নিন বিস্তারিত

আমাদের প্রতিদিনের জীবনের সঙ্গে স্মার্টফোন এবং সোশ্যাল মিডিয়ার অন্তরঙ্গভাবে যোগাযোগ রয়েছে। শুধুমাত্র স্মার্ট ফোন নয়,তাতে উপযুক্ত ক্যামেরা এবং ইন্টারনেট ব্যবস্থা আমাদের আরও বেশি করে ছবি তোলার জন্য উদ্বুদ্ধ করে। ফেইসবুক অথবা ইনস্টাগ্রাম, সব জায়গায় মনের মত ছবি আপলোড না করতে পারলে দিনটাই যেন বৃথা হয়ে যায়। মনের মত ছবি তুলে দেবার জন্য আর অন্য কাউকে দরকার হয়না আমাদের। আমাদের কাছে আছে যে কোন ফোনের সেলফি মোড, যা দিয়ে অনায়াসে আমরা নিজস্বী তুলতে পারি। ঘুরতে যাওয়া হোক অথবা মন খারাপ, সবকিছুতেই স্ট্যাটাস দেওয়া অনেকেরই অভ্যেস। স্ট্যাটাসের সাথে সাথে মানানসই ছবিও দিতে হয় সকলকে। দেখে নিন,আজকের এই প্রতিবেদনে কিভাবে ছবিতে ফুটে উঠবে আপনার সম্পূর্ণ ব্যক্তিত্ব। (365 Reporter Bangla Lifestyle Tips : How selfie or nijossi can predict your personality)

হাসিমুখে সেলফি (Smiling Face Selfie): অনেকেই আছেন যারা সব সময় চুল ঘেঁটে সেলফি বা নিজস্বী তুলতে ভালোবাসেন। এই সমস্ত ব্যক্তির মধ্যে যদি আপনি থাকেন, তাহলে নিঃসন্দেহে আপনি নিজেকে অনেকটা বেশি ভালোবাসেন। ভালোতো বা খারাপ কোনটাই প্রকাশ্যে আনতে চান না। ফিল্টার আড়ালে লুকানো মুখ দেখলেই বোঝা যায় যে আপনি সব সময় সকলের থেকে লুকিয়ে থাকতে ভালোবাসেন। আপনার আসল রূপ রহস্যের মধ্যেই ঘেরা থাকে।

ডিকোড সেলফি (Decode Selfie): ঘুরতে গেলে বন্ধুদের সঙ্গে অথবা বয়ফ্রেন্ডের সঙ্গে নিশ্চয়ই সেলফি তোলেন। যতক্ষণ না সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন ততক্ষণ শান্তি হয় না। সেলফি তোলে আপনার অভ্যাস এবং সবসময় নিজেকে আপনি পরিপাটি দেখাতে ভালোবাসেন সকলের সামনে।

পাউট সেলফি (Pout Selfie): মুখ না দেখিয়ে অনেকেই ছবি তুলতে পারে না। ছবি তোমায় সময় সবসময় পাউট করতে ভালবাসেন অনেকেই। ঘাড় মুখ বেঁকিয়ে সেলফি তোলার সময় আপনার স্নায়বিক সমস্যা হতে পারে। এরকম ভাবে ছবি তুলতে গেলে ইমোশন ঠিক করে কাজ করে না। তাছাড়া মনে করা হয়েছে যারা পাউট করে সেলফি তোলেন তারা খুব অস্থির মনের মানুষ হন।

জিভ দেখিয়ে তোলা সেলফি (Selfie showing Tongue): আপনি কি সব সময় সেলফি তোলার সময় জীব দেখান? অথবা ইয়ো ইয়ো কায়দায় ছবি তুলতে ভালোবাসেন? তাহলে ধরে নিতে হবে যে, এইরকম মানুষের মন সবসময় খুব পরিস্কার থাকে। সব সময় হাসিখুশি থাকতে পছন্দ করেন এরা। তবে ক্যামেরার সামনে খুব একটা স্বচ্ছন্দ নন। যাতে ক্যামেরা থেকে নিজেকে আড়াল করা যায়, তাই এইরকম ছবি তোলেন এরা।

ওয়ার্ক আউট সেলফি (Workout Selfie): শরীরের প্রতি যত্ন নেওয়া অভ্যাস করা সকলের কর্তব্য। তাই অনেকেই প্রতিদিন সকালে উঠে শরীরচর্চা করে নিজেকে সতেজ এবং সুস্থ রাখতে ভালোবাসেন। তবে ওয়ার্কআউট শেষ হলেই কি আপনি সেলফি তোলেন? তাহলে মনে করা হবে যে আপনি নিজের প্রতি যথেষ্ট যত্নবান। নিজের শরীর এবং স্বাস্থ্যের উপর কড়া নজর রাখতে ভালোবাসেন। কিভাবে নিজের উন্নতি হবে তাই চেষ্টা করেন। আপনি আপনার লক্ষ্যে সর্বদা স্থির থাকেন।

বেডটাইম সেলফি (Bedtime Selfie): ঘুম থেকে উঠে অথবা শোবার সময় যদি আপনি সেলফি তুলতে ভালোবাসেন তাহলে আপনার জীবন একটি ওপেন সিক্রেট (Your life is a open secret)। আপনার ব্যক্তিগত বিষয়ে কারো থেকে আড়াল করতে ভালোবাসেন না। নিজের ব্যক্তিগত জীবন সকলের কাছে তুলে ধরতেই পছন্দ করেন। তা নিয়ে কে কি বলল সেই ব্যাপারে বিন্দুমাত্র মাথাব্যথা নেই আপনার।

How selfie can predict your personality
আপনার সেলফি বলে দেবে আপনার ব্যক্তিত্ব, জেনে নিন বিস্তারিত (Credit : Global TV Online)