নতুন বছরকে বিশেষভাবে স্বাগত জানালেন খড়কুটো সিরিয়ালের তৃণা সাহা

প্রিয় পাঠকেরা, আপনার শিরোনাম দেখে নিশ্চয়ই বুঝে গিয়েছেন আমি কার সম্পর্কে কথা বলতে চলেছি। হ্যাঁ বন্ধুরা, খড়কুটো সিরিয়ালের গুনগুন ওরফে তৃণা সাহা সম্পর্কে কথা বলতে চলেছি। তাকে মাইক হাতে প্রচুর লোকজনের সামনে দাঁড়িয়ে তাদের কে উদ্দীপ্ত করতে দেখা গেল নতুন বছরে। (Tollywood News : Khorkuto serial actress Trina Saha Gungun welcomes the new year 2021 in a special way)

অভিনেত্রী অবশ্য জানাননি যে ঠিক কোথায় এই অনুষ্ঠানটি হয়েছে। তবে সাধারণ জনগণ যে অভিনেত্রীকে একদম কাছে থেকে দেখতে পেয়ে ভীষণ খুশি তারা তাদের মুখ চোখ দেখেই বোঝা যাচ্ছে। এমনকি অনেক কচিকাঁচাদের সেই অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গেল।

https://www.instagram.com/p/CJiJrYyB5Ku/

আর এই অনুষ্ঠানে একদম ক্যাজুয়াল ড্রেসে ছিলেন অভিনেত্রী। তার পরনে ছিল কালো রঙের জ্যাকেট। আর জাকেট এর চেন সম্পূর্ণ খোলা ছিল এবং তিনি শ্যাওলা রঙের একটি গেঞ্জি পরিহিত অবস্থায় ছিলেন। আর তিনি কালো রংয়ের ফেডেড জিন্স প্যান্ট পড়ে ছিলেন। আর ছবি দেখে পরিষ্কার বোঝা গেল যে তিনি জনগণকে নতুন বছর ভালভাবে কাটানোর জন্য উদ্বুদ্ধ করছেন।

https://www.instagram.com/p/CJf1y4BhTSc/

এর আগে অভিনেত্রী তার ইনস্টাগ্রাম প্রোফাইলে হবু স্বামীর সঙ্গে সফট চুমুর ছোট্ট একটি ক্লিপ শেয়ার করেন। সেখানে তার হবু স্বামী নীল ভট্টাচার্যের সাথে অন্তরঙ্গভাবে দেখা গেল তৃণাকে। আর সেখানে তিনি সবাইকে হ্যাপিয়েস্ট নিউ ইয়ার জানিয়েছেন। (Trina Saha with husband Neel Bhattacharya)

প্রসঙ্গত, বর্তমানে খড়কুটো সিরিয়ালে তৃণা সাহা ওরফে গুনগুন এবং সৌজন্য ওরফে কৌশিক রায় এর মধ্যে মান-অভিমানের পালা চলছে। রাত্রে শোয়ার সময় দেখা যায় যে গুনগুন সৌজন্যের হাত জড়িয়ে ধরে ঘুমাচ্ছে। অপরদিকে গুনগুনের বাবা যখন তার বেয়াই বাড়ি থেকে বিদায় নিতে যায় তখন বাচ্চাদের মত কেঁদে ওঠে গুনগুন। পরবর্তী পর্বে কি ঘটে তা দেখার জন্য আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি। (Maan Oviman between Soujanya and Gungun)

Khorkuto serial actress Trina Saha Gungun welcomes the new yera 2021 in a special way
নতুন বছরকে বিশেষভাবে স্বাগত জানালেন খড়কুটো সিরিয়ালের তৃণা সাহা