আবহাওয়া দপ্তরের চমকে দেওয়া খবর। এবারের শীত ৫৮ বছরের রেকর্ড ভেঙে দেবে

নভেম্বর মাসের শুরু থেকেই একটু একটু করে তাপমাত্রা যেন কমতে আরম্ভ করেছে, শীত যে আমাদের দেশে প্রবেশ করতে চলেছে তার অনুভূতি আমরা ভোর বেলার দিকে একটু একটু হলেও পেয়ে থাকি। শীত কেমন কি পড়বে সেটা নিয়ে বিশেষ চিন্তিত আমরা ছিলাম না, তবে আবহাওয়া দপ্তর থেকে যেরকম খবর পাওয়া গেল তাতে সত্যিই অবাক হয়ে যাওয়াই আমাদের পক্ষে স্বাভাবিক। (Surprising news from the Meteorological Department : This winter will break the record of 56 years)

আবহাওয়া দপ্তর থেকে জানানো হলো যে, এই বারে যে শীত পড়বে তা প্রায় ৫৮ বছরের রেকর্ডকে সম্পূর্ণভাবে ভেঙে দেবে। অর্থাৎ বোঝাই যাচ্ছে যে এবারের শীতটা হতে চলেছে মারাত্মক। (Weather Update : Winter is coming in West Bengal)

মঙ্গলবার এর খবর অনুযায়ী জানা যায় যে, সকাল বেলার দিকে কলকাতা শহরের আশেপাশের অঞ্চলে কিছুটা কুয়াশার প্রভাব দেখা গেছে।

দিল্লি তাপমাত্রা প্রায় অনেক নেমে গেছে। ১৫ থেকে ১৭ ডিগ্রির মধ্যে দিল্লির তাপমাত্রা এখন ঘোরাফেরা করছে। (আগামীকালের আবহাওয়া, Delhi Temperature. November mash er suru thekei tapmatra komte suru koreche)

নভেম্বরের শুরুতে কে কাশ্মীরের তাপমাত্রা জানা গেছে ০। এখন ভেবে দেখুনতো এই সময় যদি এই অবস্থা হয় তবে পরে কি অবস্থা হবে ?

আবহাওয়াবিদদের মতে, এবারে যে পরিমাণ শীতের প্রকোপ আমাদের দেশের ওপর পড়তে চলেছে তাতে খুব শিগগিরই আমাদের গায়ে শীতের কম্বল আসতে চলেছে। (Prochondo sit porbe ei bochor 2020 shitkale)

Meteorological Department surprise This winter will break the record of 56 years
আবহাওয়া দপ্তরের চমকে দেওয়া খবর এবারের শীত ৫৮ বছরের রেকর্ড ভেঙে দেবে