শংখ স্যারের বিপদে উদ্ভ্রান্ত মোহর কি করবে ?

ছাত্রীর সঙ্গে স্যারের প্রেম, বহু পুরনো বছর থেকেই চলে আসছে। এমনই একটি স্যার এবং ছাত্রীর প্রেম আমরা দেখতে পাই স্টার জলসায় মোহর সিরিয়ালে। এই সিরিয়ালটি ইতিমধ্যেই মানুষের মনে আলাদা জায়গা করে নিয়েছে। প্রচুর জনপ্রিয়তা পেয়েছে এই সিরিয়ালটি। একটি মধ্যবিত্ত পরিবারের মেয়ে এবং তার স্যারের ভালোবাসার প্রতিচ্ছবি তুলে ধরেছে এই সিরিয়ালটি। (Star Jalsha Bangla Serial News Update : Mohor is in great shock after hearing her husband Sankho sir gets a heart attack in Star Jalsha Mohor Serial)

সোনা মনি সাহা এবং প্রতিক সেন, যথাক্রমে অভিনয় করছে মোহর এবং শংখ স্যারের চরিত্রে। তাদের মান-অভিমানের পালা চলছে এখন।কিছুদিন আগেই তাদের মধ্যে আরও একবার বিয়ে হতে দেখেছি আমরা। কিন্তু ব্যক্তিগত কারণে তাদের মধ্যে আরও একবার দূরত্ব চলে আসে। বাড়ি থেকে বেরিয়ে বাপের বাড়ি চলে আসে মোহর। (Sonamoni Saha as Mohor Basu and Pratik Sen as Sankho sir)

তাকে বারবার তার বাবা-মা বোঝানোর চেষ্টা করে যে সে ভুল করছে। কিন্তু কিছুতেই রাজী হয়না মোহর বাড়ি ফিরে যেতে। ইতিমধ্যেই তার কাছে থানা থেকে খবর আসে যে, তার প্রিয় শংখ স্যার ভর্তি রয়েছেন হাসপাতালে। তার হার্ট অ্যাটাক হয়েছে এবং সে ভর্তি রয়েছে হাসপাতালে।

খবরটি আসাতে রীতিমতো ঘাবড়ে যায় মোহর। চিৎকার করে কাঁদতে থাকে সে। তাহলে কি মোহর ফিরে যেতে পারবে তার শঙ্খ স্যারের কাছে, জানতে হলে চোখ রাখতে হবে স্টার জলসায়।

Mohor is in great shock after hearing her husband Sankho sir gets a heart attack in Star Jalsha Mohor Serial
শংখ স্যারের বিপদে উদ্ভ্রান্ত মোহর কি করবে ? (Star Jalsha photo)