Shona Roder Gaan Serial: নিজের বোন পায়েলের সঙ্গে প্রেম করছেন ঋষি কৌশিক – সোনা রোদের গান সিরিয়াল

কালার্স বাংলায় শীঘ্রই শুরু হযবে নতুন ধারাবাহিক ‘সোনা রোদের গান।’ একটি সাধারন মেয়ে যে পরিবারের বোঝা না হয়ে সেই পরিবারের দায়িত্ব সামলাতে পারে তার যত বড় কঠিন পরিস্থিতিই হোক না কেন সেই নিয়ে এই সিরিয়ালের গল্প। এখানে মুখ্য চরিত্রে থাকবেন অভিনেত্রী পায়েল দে। ইতিমধ্যে কালার্স বাংলা টিভি এবং ইউটিউব চ্যানেলে এই সিরিয়ালের প্রমো প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে পরিবারের বড় মেয়ে আনন্দী। পরিবারের সমস্ত দায়িত্ব সামলায় সে এবং তার বাবা তাকে রাজকন্যা বলে। (Payel De and Rishi Kaushik to star in Shona Roder Gaan serial Colors Bangla)

একদিন উচ্চশিক্ষিত এবং সফল পাত্র বিক্রম তার বাবা-মায়ের সঙ্গে আনন্দী কে দেখতে এসে পাকা কথা দিয়ে যায়। কিন্তু পাত্র পক্ষের তরফ থেকে দামি গাড়ি যৌতুক চাওয়া হয়। আর এই চিন্তায় অসুস্থ হয়ে শয্যাশায়ী হয়ে পড়েন আনন্দীর বাবা। আর সেখানেই আনন্দীর সঙ্গে পরিচয় হয়ে যায় ডাক্তার অনুভবের। আনন্দী তার বাবা কেমন আছে তা ডাক্তারকে জিজ্ঞাসা করে। এই বয়স্ক লোকটিকে মানসিক চাপের মধ্যে রাখার জন্য ডাক্তার আনন্দী কে ভৎসনা করে। এমনকি ডক্টর অনুভব আনন্দী কে জানায় যে আনন্দী কোনোভাবেই তার বাবার দায়িত্ব নিতে পারবে না। কিন্তু আনন্দী ও পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলে যে, সে সাধারন মেয়ে হলেও পরিবারের সমস্ত দায়িত্ব নিতে সক্ষম। আর তা সে করেও দেখায়। একটা সময়ে তার বাবার মৃত্যু হয় এবং তার বাবার প্রচুর ধারদেনা হয়ে যাওয়া ব্যবসার হাল ধরে।

পরিবারের বড় মেয়ে আনন্দীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী পায়েল দে। আর তিনি এই চরিত্রে অভিনয়ের মাধ্যমে দীর্ঘ আড়াই বছর পর মুখ্য চরিত্রে ফিরছেন। আর তার সঙ্গে জুটি বাঁধছেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিক যিনি এই সিরিয়ালে ডক্টর অনুভবের চরিত্রে অভিনয় করতে চলেছেন। আপনারা পায়েল দে এবং ঋষি কৌশিক এই জুটিকে টিভিপর্দায় দেখতে কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানান। আনন্দীর বাবার ভূমিকায় রয়েছেন অভিনেতা ভাস্কর বন্দ্যোপাধ্যায় এবং মায়ের চরিত্রে রয়েছেন সোহিনী সেনগুপ্ত আর আনন্দীর হবু স্বামী বিক্রমের চরিত্রে অভিনয় করবেন অভিনেতা সৌম্য বন্দ্যোপাধ্যায়।

এখন আপনাদেরকে আমি একটা মজার কথা শেয়ার করতে চলেছি আর তা হল অভিনেতা ঋষি এবং অভিনেত্রী পায়েলের এটি কিন্তু একসাথে প্রথম কাজ নয়। এর আগে তারা একদিন প্রতিদিন সিরিয়াল একসাথে অভিনয় করেন। আর সেখানে ঋষির বোনের চরিত্রে ছিলেন অভিনেত্রী পায়েল। আর অভিনেত্রী পায়েল তার ক্যারিয়ার শুরু করেন ‘সাহিত্যের সেরা সময়’ সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে। অপরদিকে অভিনেতা ঋষি কৌশিক এর সর্বশেষ দেখা গিয়েছে স্টার জলসার কোঁড়া পাখি সিরিয়াল। সেখানে তিনি অভিনেত্রী পার্নো মিত্রের স্বামী অংকুর ব্যানার্জি চরিত্রে অভিনয় করেন।

কালার্স বাংলার আপকামিং সিরিয়াল সোনা রোদের গান এর স্ক্রিপ্ট লিখেছেন লীনা গঙ্গোপাধ্যায়। আর এই সিরিয়ালটি আসছে অর্গানিক স্টুডিওর ব্যানারে যার কর্ণধার হলেন অর্ক গঙ্গোপাধ্যায়। আর সমস্ত কিছু ঠিক ঠাক থাকলে 2022 এর প্রথম দিকেই শুরু হবে সোনা রোদের গান সিরিয়ালটি। সম্পর্কের টানাপোড়েন এবং একটি মেয়ের জীবনের গল্প নিয়ে তৈরি এই সিরিয়ালটি দেখতে আপনারা কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানান।

অল্প কিছুদিন পূর্বেই কালার্স বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক বসন্ত বিলাস মেসবাড়ি। আর সেখানে মুখ্য চরিত্রে রয়েছেন কাঞ্চন মল্লিক, কমলিকা বন্দ্যোপাধ্যায়, অর্পণ ঘোষাল এবং নন্দিনী দত্ত। এই সিরিয়ালে দেখা যায় একটি মেয়ের বাড়িতে বিভিন্ন পেশার মানুষেরা একসাথে থাকে। তারা আনন্দ হই-হুল্লোড়ের দিন কাটাচ্ছিল কিন্তু হঠাৎ করে এক প্রোমোটার তাদের এই মেস দখল করতে আসে আর তখন সবাই মিলে ঝাঁপিয়ে পড়ে এই বিপদ থেকে নিজেদেরকে রক্ষা করে।