দেখুন অভিনেত্রী বিদিতা বাগ এর নতুন স্টাইলের ভাইরাল শাড়ি – Bidita Bag Viral New Style Saree

স্বাভাবিকভাবেই যখন নতুন কিছু মানুষ দেখে তখন তার ওপরে ঝুঁকে পড়ে, সেটা কোন রকম জিনিস অথবা কোনো পোশাক যায় হোক না কেন। ভারতীয় মেয়েদের কাছে শাড়ি একটি বিশেষ পোশাক, বিশেষ করে বাঙালিদের কাছে এটি একটি সর্বশ্রেষ্ঠ পোশাক। সুতরাং যারা শাড়ি পছন্দ করেন তারা সব সময় চান কোন নতুন ধরনের স্টাইলে শাড়ি পরতে। (Bollywood Xossip : See the new style saree of bengali bollywood actress Bidita Bag)

এইবার সেই সমস্ত মানুষদের কাছে চলে এলো এক নতুন ধরনের শাড়ির স্টাইল। ভাইরাল হলো সেই নতুন ধরনের শাড়ি স্টাইলটি। বিদিতা বাগ নামে একজন বাঙালি মেয়ে স্বাভাবিকভাবে সে বাঙালি হলেও বলিউডের অভিনেত্রী। বয়স ২৯, থাকে হাওড়া জেলার সাঁতরাগাছিতে। অনেক সিরিয়াল এবং সিনেমাতে তাকে দেখা গেছে। (Bidita Bag Age – 29, home and residence – Satragachi, Howrah, West Bengal)

বিদিতা বাগ অভিনয় করেছে ফৌজি, বকুলালে। স্বাভাবিকভাবে আমরা জানি শাড়ি নানা রকম ভাবে পরা যায়। দেখেছি কখনো লেহেঙ্গার সাথে পরতে, কখনো আবার জিন্সের সাথে । এখনো দেখা গেল অন্যরকম পোশাকের সাথে শাড়িকে ব্যবহার করতে যা লাগছিল একেবারেই অন্যরকম।

https://www.instagram.com/p/CKYsV9bMYkV/

একটি ডেনিম জিন্স নীল রঙের এবং তার সাথে ছিল সবুজ রঙের একটি শাড়ি। শাড়িটি পরাও হয়েছিল বেশ অন্য রকম ভাবে। স্বাভাবিকভাবে এই ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয় এবং তার লুক নিয়ে শুরু হয় চর্চা।

আপাতত নিজের এরকম একটি লুক পেয়ে তিনি ভীষণ খুশি। বিদিতা বাগ এর এই রকম একটি নতুন স্টাইলে শাড়ি পরার ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ভাইরাল হয়ে যায়। প্রচুর কমেন্ট পরে এই ছবিটিকে কেন্দ্র করে।