সুশান্তের মৃত্যু তদন্তে মহেশ ও করনের ম্যানেজারকে জেরা করবে পুলিশ

কয়েকদিন আগেই অত্যন্ত কম বয়সে সুশান্ত সিং রাজপুত আমাদের ছেড়ে চলে গেছেন। আর তার এভাবে চলে যাওয়াকে সাধারণ মানুষ সহ অনেক ইন্ডাস্ট্রির লোকজনও মেনে নিতে পারেনি। কিছুদিন পূর্বেই কঙ্গনা রানাওয়াত Kangana Ranaut আঙ্গুল তুলে বলেছিলেন, কি কারনে মুম্বাই পুলিশ এখনো বলিউড সিনেমা জগতের কিছু লোককে হাতকড়া পড়াচ্ছে না?

বিখ্যাত সংবাদ মাধ্যম এএনআই ANI-এর সূত্র থেকে অনিল দেশমুখ Anil Deshmukh- এর কথা অনুসারে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে আগামীকাল মহেশ ভাট Mahesh Bhatt-কে জেরা করার জন্য থানায় ডাকা হবে। এরপর মুম্বাই পুলিশ করণ জোহরের ম্যানেজার Karan Johar manager-কেও জিজ্ঞাসাবাদ করার জন্য ডাকবে। এছাড়া দরকার পড়লে করণ জোহরকেও জেরা করার জন্য ডাকতে পারে পুলিশ।

অবশ্য এর আগে কঙ্গনা দাপটের সঙ্গে বলেছেন, সুশান্ত এর মৃত্যুতে যে অভিযোগ উঠেছে তা প্রমাণ করতে যদি না পারি তাহলে পদ্মশ্রী খেতাব ফেরত দিয়ে দেব। জুন মাসের 14 তারিখে সুশান্ত আত্মহত্যা করেন। তারপরেই অভিনেত্রী সোশ্যাল মাধ্যমে কতগুলো ভিডিও আপলোড করেন। আর সেই ভিডিও গুলো তে ফিল্ম ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন হেভিওয়েট লোকদের দিকে নেপোটিজম বা স্বজনপোষণের দায় দুষ্ট বলে আঙ্গুল তোলেন। আর বলিউডে নাকি স্টারদের সন্তানদের অনৈতিকভাবে কাজ দেওয়া হয় বলেও অভিযোগ করেন তিনি।

ইতিমধ্যে পুলিশ যশরাজ ফিল্মস Yash Raj Films – এর চেয়ারম্যান আদিত্য চোপড়া Aditya Chopra- কে জেরা করেছে। তাছাড়াও সঞ্জয় লীলা বানশালি Sanjay Leela Bhansali (संजय लीला भंसाली)-কেও জেরা করা সম্পন্ন হয়েছে।

সুশান্ত এর মৃত্যুর মামলায় গুরুত্বপূর্ণ তথ্য জানার জন্য কঙ্গনা রানাওয়াত কে জেরা করা হয়েছিল। তিনি সর্বতোভাবে এই তদন্তে সহায়তা করার জন্য এক পায়ে প্রস্তুত। তিনি নিজেই বলেন, মুম্বাই পুলিশ আমাকে জেরা করার জন্য ডাক দিয়েছিল আমি যখন মানালিতে ছিলাম। আমি ব্যক্ত করেছিলাম, কেউ একজনকে পাঠিয়ে দিন আমার সমস্ত কথাবার্তা রেকর্ড করার জন্য। কিন্তু এরপর পুলিশের তরফে আর কিছু বলেনি। আমি যা ব্যক্ত করেছি তা যদি খুঁটিয়ে-খুঁটিয়ে প্রমাণ হাজির না করতে পারি তাহলে আমি আমার পদ্মশ্রী খেতাব ফেরত দিয়ে দেবো।

হাই বন্ধুরা, প্রতিদিনের গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.