গান গেয়ে শ্রাবন্তী কাকে যেন একটি বার্তা দিতে চাইছে। ভাইরাল হল ভিডিও

কিছুদিন আগেই মিডিয়ায় চারিদিকে ট্রোল হিসেবে ঘুরে বেড়াচ্ছিল শ্রাবন্তীর বিয়ে ভাঙার বিষয়টি। সম্প্রতি জানা গিয়েছে অথবা বলা যায় মনে করা হচ্ছে যে শ্রাবন্তীর সঙ্গে শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশনের বিয়ে ভাঙতে চলেছে, যদিও এরকম বিষয়ে কোন রকম প্রতিক্রিয়া দুজনের মধ্যে কারোর থেকেই পাওয়া যায়নি । (Tollywood Xossip : Popular Bengali actress Srabanti Chatterjee lip syncs with a song of Kumar Sanu and Alka Yagnik)

তবে ইনস্টাগ্রামে রোশনের সঙ্গে শ্রাবন্তীর যত ছবি ছিল সেই সমস্ত ছবির সবকটাই তিনি ডিলিট করে দিয়েছেন এবং অন্যদিকে তার নামের পাশে থেকে সিং পদবীটি তিনি উঠিয়ে দিয়েছেন। তার পর থেকে এই জল্পনা শুরু হয়ে গিয়েছে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙার।

সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা গেছে অল্কা ইয়াগ্নিক এবং কুমার শানুর গানের সঙ্গে সুর মেলাতে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়ার সঙ্গে সঙ্গেই যথেষ্ট জল্পনা শুরু হয়ে গেছে।

https://www.instagram.com/p/CJTbKwEBLj4/

সকলে মনে করছে হয়তো এই গানের মধ্য দিয়েই কাউকে ইঙ্গিত করে শ্রাবন্তীর কিছু বোঝাতে চাইছে। অন্যদিকে এটা সকলেই স্পষ্ট জেনে গেছে যে, শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশনের সঙ্গে থাকছেন না। তৃতীয় বিয়ে ভাঙ্গা নিয়ে যথেষ্ট ট্রোল হওয়া সত্ত্বেও কোনো রকম মন্তব্য এই বিষয়ে তিনি করেননি।

আপাতত তিনি নিজের জীবনের কাজ এবং নিজের জীবনের সবচেয়ে ভালো বন্ধুদের নিয়েই ব্যস্ত। অন্যদিকে রোশন সিং স্পষ্ট সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিয়েছিলেন যে, তিনি যেহেতু একজন মধ্যবিত্ত পরিবারের ছেলে সেই জন্য কোনরকম ব্যক্তিগত ব্যাপার নিয়ে যেন মন্তব্য সোশ্যাল মিডিয়ায় না করা হয়। (Srabanti Chatterjee 3rd husband – Roshan Singh)

Popular Bengali actress Srabanti Chatterjee lip syncs with a song of Kumar Sanu and Alka Yagnik
গান গেয়ে শ্রাবন্তী কাকে যেন একটি বার্তা দিতে চাইছে। ভাইরাল হল ভিডিও (Credit : @srabanti.smile on Instagram)