Khelaghor Serial: রথযাত্রায় পূর্ণা, স্বামীকে এক বিশেষ উপহার দেবে, পড়ুন বিস্তারিত

বন্ধুরা, স্বীকৃতি মজুমদার ওরফে পূর্ণা এবং সৈয়দ আরিফিন ওরফে সান্টুর অভিনীত খেলাঘর সিরিয়াল দর্শকদের মনে ইতিমধ্যে এক বিশেষ জায়গা করে নিয়েছে। স্টার জলসার এই সিরিয়ালের প্রথমদিকে সান্টু এবং পূর্ণার মধ্যে ঝগড়া লেগেই থাকত। পরবর্তীকালে এই ঝগড়া মান অভিমানে পরিণত হয়। আর এরই মধ্যে পূর্ণা এই রথযাত্রায় ভালবেসে তার স্বামীকে এক বিশেষ উপহার দেওয়ার কথা বলে। (Star Jalsha Khelaghor serial news: Purna aka Swikriti Majumdar will give a special gift to her husband Shantu aka Syed Arefin in Rath Yatra 2021)

আপনারা প্রত্যেকে জানেন যে আগামী 12 ই জুলাই হল রথযাত্রা। আর রথযাত্রা আমাদের বাঙালি মনে এক বিশেষ প্রভাব বিস্তার করে আছে। এই রথযাত্রা উপলক্ষে পূর্ণা শ্বশুরবাড়িতে দেবর শ্বশুরমশাই এবং দাদা বৌদির জন্য আলাদা আলাদা জামাকাপড় উপহার দেওয়ার জন্য নিয়ে আসে। তাহলে সান্টু কি কোনো উপহার পাবে না? (Rath Jatra Datbe 2021 in India: 12 July, 2021. Rath Yatra Date 2021)

আর ঠিক সেই কারণেই সান্টু অভিমানভরে পূর্ণাকে জিজ্ঞাসা করে,”আমি কি তাহলে কোন উপহার পাবো না?” তখন পূর্ণা তার স্বামীর কাছে এক বিশেষ আবদার করে। আর তা হলো তাকে রথের মেলায় নিয়ে যেতে হবে। আর তাহলে সে তার স্বামীকে উপহার দেবে।

আর স্বাভাবিকভাবেই সান্টু তখন হেসে ফেলে। আর এক রোমান্টিক আবহের সৃষ্টি হয়। যে দর্শক এই খেলাঘর সিরিয়াল থেকে দেখবেন তিনি এদের দুজনকে ভালো না বেসে থাকতেই পারবেন না। তবে পূর্ণা রথযাত্রার দিনে তার স্বামীকে ঠিক কি উপহার দেবে তা জানতে হলে অবশ্যই আপনাকে এই খেলাঘর সিরিয়ালটি দেখতে হবে।

khelaghor serial purna will give her husband shantu a special gift in Rath Yatra 2021
রথযাত্রায় পূর্ণা, স্বামীকে এক বিশেষ উপহার দেবে, পড়ুন বিস্তারিত