ফেলনার মায়ের সাথে শারীরিক কসরত করছেন দেশের মাটির কিয়ান – Bangla Serial News Update

সম্প্রতি টিআরপিতে শীর্ষে রয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক দেশের মাটি। তার থেকেও জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন কিয়ান। কিয়ান ওরফে দিব্য জ্যোতি মিষ্টি মুখ দেখে সহজেই প্রেমে পড়ে যেতে পারে বহু মানুষ। তার ছোট্ট মিষ্টি মুখ দেখলেই বোঝা যায় যে সে কতটা সরল। এর আগেও জয়ী ধারাবাহিকে তিনি অভিনয় করেছিলেন। তখন তিনি ছিলেন আরো ছোট। দেশের মাটি ধারাবাহিকেও তাকে সাদরে গ্রহণ করেছেন নেটিজেনরা। (Bangla Serial News Update: Felna actress Roshni Tanwi and Desher Maati actor Kiyan aka Dibyojyoti exercise with each other)

তবে শুধুমাত্র শুটিং করে ক্ষান্ত হননি তিনি। দীর্ঘ শুটিংয়ের পর আবার শরীর চর্চায় ব্যস্ত হয়ে পড়েন দেবজ্যোতি। তার সঙ্গে থাকেন রস্মি তন্বী ভট্টাচার্য। সম্প্রতি তাদের দুজনকে একসাথে দেখতে পাওয়া গেল শরীরচর্চা করতে। কখনো শরীরচর্চার ফাঁকে তোলা সেলফি তুলছেন কখনো আবার বানাচ্ছেন ইনস্টাগ্রাম রিল।

https://www.instagram.com/p/CNSP-idjm9g/

সম্প্রতি তাদের একটি ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে যে, একে অপরের খুব কাছাকাছি দাঁড়িয়ে ছবি তুলেছেন তারা। যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে তাদের দেখা যাচ্ছে জমিয়ে নাচ করতে।

তবে নেটিজেনরা তাদের নাচ দেখতে একেবারেই ব্যস্ত নয়, বরং তারা নাচের আড়ালে তাদের সম্পর্ক নিয়ে চর্চা করতে বেশি পছন্দ করেছেন। জনতার ধারণা যে তারা চুপি চুপি প্রেম করছেন। তার মধ্যে ভিডিও দিয়ে সম্প্রতিকী সর্বভারতীয় সংবাদমাধ্যমে জানিয়েছেন যে, তারা মাঝে মাঝেই কাজের ফাঁকে এইভাবে জিম করেন এবং ছবি তোলেন। তবে একে অপরকে ভাই বোন বলে সম্বোধন করেন তারা। তাই হয়তো নিছকই তাদের সম্পর্কটি নির্ভেজাল।

felna actress roshni tanwi and desher maati actor kiyan exercise with each other
ফেলনার মায়ের সাথে শারীরিক কসরত করছেন দেশের মাটির কিয়ান – Bangla Serial News Update