রোদ্দুর চুমু খেলো পাহাড়ে- মেকআপহীন ফটোতে ভাইরাল কঙ্গনা

গত শুক্রবার এ অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত তার একটি নিজস্বী শেয়ার করলেন সোশ্যাল মিডিয়াতে। আর এই সেলফি তিনি কোনো রকম মেকাপ না করে দিয়েছেন। আর সেখানে তিনি লিখেছেন যে, রোদ্দুর পাহাড়ে চুমু খেলো (Kangana – Sun Kissed in the mountains)। আপনারা অনেকেই জানেন যে, অভিনেত্রী কঙ্গনা গত সপ্তাহে মুম্বাইতে (Mumbai) ভিজিট করেছিলেন। আর এই মুহূর্তে তিনি তার বাড়ির শহর মানালি, হিমাচল প্রদেশে আছেন (Manali, Himachal Pradesh)।

View this post on Instagram

Sun kissed in the mountains 🌞

A post shared by Kangana Ranaut (@kanganaranaut) on

অভিনেত্রী মূলত সোশ্যাল মিডিয়াতে এই মেকআপ ফটোটি শেয়ার করেছেন (Queen Kangana Ranaut goes viral by sharing a glistening photo of her without makeup)। আর এই ছবিতে তিনি পিছনে হেলান দিয়ে আধশোয়া অবস্থায় আছেন। আর তার পরনে রয়েছে গারো ব্লু টি-শার্ট এবং কোন মেকআপ করেন নি। সূর্যরশ্মি আলতোভাবে তার মুখের উপর পড়েছে। আর এই ছবি থেকে এটা স্পষ্ট।

অপরদিকে অভিনেত্রী তার পরিবারের সঙ্গে কাটানো ঘনিষ্ঠ মুহূর্তের ফটো সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। তিনি তার বাবা-মায়ের অল্প বয়সের ফটো শেয়ার করলেন। আর লিখলেন,”আমার বাবা-মায়ের প্রিয় ফটো গুলোর মধ্যে একটা। মা আসলে বাবার সাথে একটা রোমান্টিক পোজে ফটো তুলতে চেয়েছিলেন। তবে এই কথা শুনে বাবা একটু অপ্রস্তুত হয়ে পড়েছিলেন। হা হা। আর তখন ছিল প্রেমপত্রের জমানা। তাদের চোখে-মুখে রোমান্স ছড়িয়ে রয়েছে, দুর্দান্ত।”

এর পূর্বে সে তার ভাইপোর ফটো শেয়ার করেছিল। তার ভাইপোর নাম পৃথ্বীরাজ (Prithvi Raj, The nephew of Kangana)। তার সাথে সে তার পোষ্য কুকুরের ফটো সোশ্যাল মিডিয়াতে দিয়েছিল। আর ক্যাপশন দিয়েছিল যে,”আমার বেবিরা।”

Kangana Ranaut with her nephew Prithvi Raj
ভাইপো পৃথ্বীরাজের সঙ্গে কঙ্গনা (ফটো ক্রেডিটঃ Twitter)

প্রসঙ্গত, কয়েক মাস যাবত কঙ্গনার মন্তব্য কন্ট্রোভার্সি সৃষ্টি করেছে। অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর বলিউডের অনেক হেভিওয়েট তারকাদের বিরুদ্ধে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন। আর তাদের মধ্যে রয়েছেন প্রডিউসার করন জোহার, মহেশ ভাট, অনুরাগ কাশ্যপ এবং অভিনেত্রীরা যেমন আলিয়া ভাট, তাপসী পান্নু, স্বরা ভাস্কর প্রমূখ।

অপরদিকে তিনি বিখ্যাত অভিনেত্রী এবং রাজ্যসভার এমপি জয়া বচ্চনের (MP Jaya Bachchan) মন্তব্যকে কড়া ভাষায় সমালোচনা করেছেন। অপরদিকে কংগ্রেস পার্টি সদস্য উর্মিলা মাতন্ডকর কে সফট পর্ন স্টার বলে অভিহিত করেছেন (Kangana attacks Urmila Matondkar as a soft pornstar)। এমন কি উর্মিলার প্রতি ট্যুইট বার্তায় তিনি সানি লিওনের নাম মেনশন করেছেন (Kangana mentions Sunny Leone’s name to attack Urmila)।

সুতরাং বুঝা যাচ্ছে যে এই মুহূর্তে কঙ্গনাকে জড়িয়ে তর্কবিতর্কের ঝড় বয়ে চলেছে। তবে কঙ্গনা একটা কথা স্পষ্ট করে দিলেন যে তিনি কখনও ফাইট করতে চান না। তিনি লিখলেন,”হয়তো অনেকে আমাকে বিদ্রোহী মেয়ে বলেছে কিন্তু এটা সত্যি নয়। আমার ফাইট শুরু করার কোন প্রকার রেকর্ড নেই। যদি কেউ আমার মতামতকে ভুল প্রমাণ করতে পারে তাহলে আমি ট্যুইটার ছেড়ে দেব। আমি কখনো কোন লড়াই শুরু করি না তবে আমি প্রতিটি লড়াই শেষ করি। ভগবান কৃষ্ণ (Lord Krishna) বলেছেন যে, যখন কেউ তোমাকে যুদ্ধে অবতীর্ণ হতে বলে তখন তোমার সেই আহবানকে অস্বীকার করা উচিত নয়।”