Relationship Tips Bangla – ডেটিং অ্যাপ এ কিভাবে পছন্দের সঙ্গী বা সঙ্গিনী খুঁজবেন ? – Somporko

ভারত এবং বিদেশে ডেটিং অ্যাপ এর মাধ্যমে প্রেম নিবেদন করা হয়। অনেকেই মনে করেন হয়তো এই ডেটিং অ্যাপ গুলি একেবারেই সুরক্ষিত নয়। কিন্তু সম্প্রতি সুইজারল্যান্ডের একটি সমীক্ষায় দেখতে পাওয়া গেল যে, যে সমস্ত ডেটিং অ্যাপের মাধ্যমে একজন পুরুষ এবং মহিলা প্রেম নিবেদন করে, সেখানে রেজিস্টার করে নাম নথিভুক্ত করতে হয়। নাম নথিভুক্ত করার আগে সমস্ত রকম ডকুমেন্ট চেয়ে নেয় এই অ্যাপ। ফলে ভুয়ো কোন মানুষের স্থান হয় না এই জায়গায়। (365 Reporter Relationship Tips Bangla – advantages of using dating app to find your partner – somporko)

এই ডেটিং অ্যাপ এর মাধ্যমে একে অপরকে খুব ভালো করেই চিনে নেওয়া যায় আগে থেকে। সহজেই একে অপরকে চিনে নেবার ফলে আগে থেকেই সেই সম্পর্ক অনেক স্ট্রং হয়ে যায়। শুধুমাত্র একে অপরকে বললে ভুল বলা হবে, একে অপরের পরিবারকেও চেনা যায় এই ডেটিং অ্যাপ এর মাধ্যমে।

যেহেতু অনেকক্ষণ সময় ফোনের মাধ্যমে কাটান পুরুষ এবং মহিলা, ফলে কাছাকাছি আসার একটা প্রবল ইচ্ছা থেকে যায় তাদের মধ্যে। বিয়ের পর আরো নতুন করে একে অপরকে আবিষ্কার করার ইচ্ছা এবং আকাঙ্ক্ষা দুটোই থেকে যায় তাদের মধ্যে। ফলে ঝগড়া অশান্তি হবার সম্ভাবনা খুব কম থাকে।

আগে থেকেই একে অপরের সংস্কৃতি থেকে শুরু করে পড়াশুনা সব কিছুই জানা হয়ে যায়। তাছাড়া প্রেম চলাকালীন বেশিরভাগ সময় যেহেতু এনারা একসাথে কাটান না,তাই পরবর্তীকালে একে অপরকে পাশে পাবার আকাঙ্ক্ষার অনেকগুণ বেড়ে যায় সাধারণ মানুষের থেকে।