দেখুন শ্রাবন্তী বিহীন হয়ে স্বামী রোশন কিভাবে দিন কাটাচ্ছেন ?

এই মুহূর্তে বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় খবরের শিরোনামে রয়েছেন। কারন বিভিন্ন মাধ্যম থেকে গুজব ছড়াতে থাকে যে, অভিনেত্রীর তৃতীয় বিবাহ ভাঙ্গনের মুখে। আর স্বাভাবিকভাবেই সাধারন জনগনের মধ্যে এই ব্যাপারটা নিয়ে হৈচৈ শুরু হয়ে যায়। তবে যতই খবর ছড়াক না কেন অভিনেত্রী শ্রাবন্তী কিন্তু এই ব্যাপার নিয়ে কোনো প্রকার মন্তব্য করেননি। আর এই মুহূর্তে তার স্বামী শ্রাবন্তী বিহীন হয়ে বন জঙ্গলে ঘুরে বেড়াচ্ছেন। (Tollywood Xossip : See how husband Roshan Singh is spending his days without Srabanti Chatterjee)

মূলত ২০১৯ সালে রোশন সিং এর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী শ্রাবন্তী। এর পূর্বে তিনি আরও দুবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। মূলত এই অভিনেত্রীর কোন বিয়ে বেশি দিন টিকছে না। তার প্রথম স্বামী হলেন রাজীব কুমার বিশ্বাস এবং ২০০৩ সালে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। 13 বছর পর 2016 সালে ডিরেক্টর রাজীবের সঙ্গে শ্রাবন্তীর বিচ্ছেদ হয়ে যায়। তাদের দুজনের একটি সন্তান জন্মায়। আর তার নাম অভিমুন্য চ্যাটার্জী।

পরবর্তীকালে অর্থাৎ ওই বছরই ২০১৬ সালে পুনরায় কৃষাণ বাবুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তবে সেই বিয়ের এক বছরের মধ্যে বিচ্ছেদ ঘটে। পুনরায় ২০১৯ সালে রোশান বাবুকে বিয়ে করেন শ্রাবন্তী। অভিনেত্রীর যতবারই বিবাহবিচ্ছেদ ঘটুক না কেন তার ছেলে অভিমুন্য সঙ্গে তার সম্পর্ক মজবুত। কখনো এই অভিনেত্রী তার ছেলেকে কাছ ছাড়া করেন না। (Actress Srabanti Chatterjee Husband list : Rajiv Kumar Biswas : 2003-2016- 1st husband, Krishan Vraj : 2016-2017- 2nd husband, Roshan Singh : 2019-present- 3rd and current husband. Abhimanyu Chatterjee, the son of actress Srabanti Chatterjee and director Rajiv)

এই মুহূর্তে আরকটি চাঞ্চল্যকর খবর এসেছিল। আর তা হলো শ্রাবন্তীর নাকি দ্বিতীয় সন্তান হচ্ছে। তবে ব্যাপারটা আসলে একটু অন্যধরনের। মূলত কিছুদিন পূর্বে শ্রাবন্তীর নতুন জিম খুলেছেন। আর এই নতুন জিমকে তিনি তাঁর দ্বিতীয় সন্তান বলে অভিহিত করেন। অপরদিকে অভিনেত্রী শুটিং নিয়ে ভীষণ ব্যস্ত রয়েছেন। এবার চলুন জেনে নেই এই সময়ে তার স্বামী রোশন সিং প্রকৃতপক্ষে কি করছেন ? (Srabanti 2nd son child rumour)

https://www.instagram.com/p/CHnv5hIA30i/

মূলত দীর্ঘদিন ধরে শ্রাবন্তী এবং রোশনকে একসাথে দেখা যায়নি। কয়েকদিন পূর্বে সামাজিক গণমাধ্যমে রোশন বাবু একটি ফটো শেয়ার করেছেন লোকজনের সাথে। আর এই সমস্ত সোশ্যাল মিডিয়া এবং অন্যান্য সূত্র থেকে জানা গেল পাহাড় এবং জঙ্গলে একা একা সময় কাটাচ্ছেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী। আর সেই বিষয়ে তিনি সোশ্যাল মিডিয়াতে ফটো ছাড়ছেন।

https://www.instagram.com/p/CHpeTUTAqkS/

তবে এই ফটোতে রোশন কোন প্রকার ক্যাপশন দেন নি। তবে জনগণ একটা কথা পরিষ্কার বুঝে গিয়েছে যে তিনি আর শ্রাবন্তীর সঙ্গে থাকছেন না। তাছাড়া শ্রাবন্তীর তৃতীয় স্বামী ডিভোর্স সম্পর্কে কোন প্রকার কথা বলেননি। তবে একটি চ্যানেলে তিনি অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে রিলেশন কে অতীত বলে অভিহিত করেন।
তাছাড়া তিনি একটি ফটোতে একটি কুকুর ছানাকে আদর করছেন। আর এই ফটোটি তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করেন। আর ক্যাপশনে লিখেছেন, ‘ফেইথফুল’ অর্থাৎ বিশ্বাসযোগ্য। তবে তিনি এই কথার মাধ্যমে প্রকৃতপক্ষে ওই কুকুরছানার প্রতি ভালোবাসা না অন্যান্য কিছু বোঝাতে চেয়েছেন তা স্পষ্ট নয়।

husband Roshan with puppy and Srabanti in a single frame
কুকুরছানার সঙ্গে শ্রাবন্তীর স্বামী রোশন এবং একই স্ক্রিনে শ্রাবন্তী (Credit : Instagram)