রাজীবের সঙ্গে রিয়ার অন্তরঙ্গ ছবি প্রকাশ্যে এলো

প্রয়াতঃ সুশান্ত সিং এর প্রেমিকা ছিলেন রিয়া চক্রবর্তী। বছর জুলাই মাসে আত্মহত্যা করেন বলিউডের এই অভিনেতা এবং তারপরেই তারা আত্মহত্যা করার রহস্যের তদন্তে যখন সিবিআই নামে তখন উঠে আসে নানান চাঞ্চল্যকর তথ্য,যার মধ্যে প্রধান ছিল মাদকদ্রব্য সংক্রান্ত তথ্য। (Bollywood Xossip : See this cute photo of Rhea Chakraborty with her boyfriend Rajiv Lakshman)

মাদকদ্রব্যের তদন্ত করতে গিয়ে উঠে আসে রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক চক্রবর্তীর নাম। দুজনকে গ্রেপ্তার করা হলে বেশ কিছু সপ্তাহ জেলে থাকতে হয় রিয়া চক্রবর্তীকে। জামিনে মুক্তি পায় রিয়া এবং তার ভাই সৌভিক। (Showik Chakraborty – Rhea’s brother)

সুশান্তের পরিবার থেকে রিয়াকে দায়ী করা হয় সুশান্তের মৃত্যুর জন্য। সম্প্রতি জানা গেছে রিয়া একটি ফ্ল্যাট কেনার জন্য দেখতে গিয়েছিলেন এবং সেখানকার ছবি ভাইরাল হয়েছিল। সুতরাং বোঝাই যাচ্ছে রিয়া আবার তার ক্যারিয়ার জগতে ফিরে এসেছেন। (Rhea , the ex girlfriend of Sushant Singh Rajput)

সম্প্রতি ভাইরাল হয়েছে রিয়া চক্রবর্তী এবং তার বন্ধু রাজিব লক্ষণের অন্তরঙ্গের এক মুহূর্তের ছবি। ছবিটিতে দেখা যায় একে অপরকে চুম্বন করতে এবং আরেকটি ছবিতে দেখা যায় একে অপরের কাঁধে মাথা রাখতে। বহুদিন পর রাজীবকে দেখে তার আনন্দ আটকে রাখতে পারেনি রিয়া। পুরানো বান্ধবীর ভালোবাসার ছোঁয়া পেয়ে আপ্লুত হয়ে পড়েছে রাজিব।

See this cute photo of Rhea Chakraborty with her boyfriend Rajiv Lakshman
রাজীবের সঙ্গে রিয়ার অন্তরঙ্গ ছবি প্রকাশ্যে এলো (Credit: @rajivlakshman on Instagram )

ছবিটি শুধু ফেসবুকেই নয় নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছে রাজীব এবং যেখানে রিয়া সম্পর্কে কয়েকটি কথা লিখেছেন। রিয়ার সঙ্গে আবার তার সম্পর্ক ভালো হয়ে যাওয়ার জন্য রাজীব ভীষণ গর্বিত এবং তিনি অন্য কোনো কিছুকেই পরোয়া করে না।