আর কিছুদিন তারপর এই বসতে চলেছে বিয়ের পিঁড়িতে বিখ্যাত গায়িকা ইমন চ্যাটার্জী – Iman Chakraborty Nilanjan Ghosh Marriage News

শুধুমাত্র নতুন বছরটা পড়তে বাকি ছিল বছর আসতে না আসতেই এক এক করে অভিনয় জগতের তারকারা বসতে শুরু করেছে বিয়ের পিঁড়িতে। নতুন বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে একাধিক তারকা জুটি। স্বাভাবিক ভাবেই বোঝা যাচ্ছে যে টলিপাড়ায় এখন চলছে একেবারেই বিয়ের মরসুম। (Iman Chakraborty Nilanjan Ghosh Marriage News Update : Singer Iman Chakraborty is going to tie knot with her boyfriend Nilanjan Ghosh and fans are eager to see their happy face)

টলি পাড়ার অভিনেতা-অভিনেত্রী জুটিদের সাথেই এবার বিয়ের পিঁড়িতে বসে পড়ছেন গানের জগতের বিখ্যাত গায়িকা ইমন চ্যাটার্জী। আর মাত্র কয়েকটা দিন তারপর এই লাল বেনারসীতে দেখা যাবে ইমনকে। আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন এবং সংগীত পরিচালক নিলাঞ্জন ঘোষের সাথে।

https://www.instagram.com/p/CKeW0B-A6mf/

বিয়ের তোরজোর প্রায় শুরু এখন শুধুমাত্র আর কয়েকটা দিন গোনা, আপাতত আইবুড়ো ভাতের পালা শুরু হয়ে গেছে ইমনের। বিয়ের আগে যে সমস্ত মুহূর্তগুলি তিনি কাটাচ্ছেন সেগুলো তার অনুগামীদের সঙ্গে শেয়ার করেছেন। যেহেতু তিনি গান ভালবাসেন তাই গানের মানুষকে বেছে নিলেন তিনি জীবনের সঙ্গী হিসেবে। ৩ রা ফেব্রুয়ারি বিয়ের বাঁধনে বাঁধা পরবে এই জুটি।

ইমন জানিয়েছেন যে একদম বাঙালির সাজ নব বধু বেশে তিনি বিয়ের পিঁড়িতে বসবেন, তাকে দেখা যাবে লাল বেনারসিতে। আপাতত সোশ্যাল মিডিয়ার হলে তিনি তার প্রি ওয়েডিং এর ফটোশুটের ছবি পোস্ট করেছেন এবং যেখানে ক্যাপশন হিসেবে লিখেছেন,” সুরে সুরে ওগো তোমায় ছুঁয়ে যাই”।

https://www.instagram.com/p/CKn9VJ1gMBT/

এখন শুধু অপেক্ষা বিখ্যাত গায়িকা ইমন কে বিয়ের সাজে দেখার। আপাতত সেই অপেক্ষায় করছে তার সঙ্গীতপ্রেমীরা। গত বছর এই পুজোর সময়ে ইমন এবং নীলাঞ্জন দুজনে তাদের রেজিস্ট্রি সেড়ে নিয়েছিল এবং তার পরের দুই জুটি বেরিয়ে গেছিল পাহাড়ে ঘুরতে এবং সেখানে নানা রকম অন্তরঙ্গ মুহূর্তের ছবি তিনি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।