“অরিজিত সিং কে বিয়ে করিনি, আমার একটাই বর,” – রুপরেখা রেগে আগুন – Ruprekha Arijit Marriage Rumours

এই যুগের অন্যতম গায়ক অরিজিৎ সিং। কুমার শানুর পরে মেলোডি কিং হিসাবে যদি কারো নাম উচ্চারণ করা যায়, তিনি হলেন অরিজিৎ সিং। তার গান লক্ষ লক্ষ হৃদয়কে নিমেষে ছুঁয়ে যায়। এত আবেগ তাড়িত গান বোধ হয় তার আগে কেউ গাইতে পারেনি। তবে ব্যক্তিগত জীবন চিরকালই সকলের আড়ালে রাখতে চেয়েছেন অরিজিৎ সিং। সোশ্যাল মিডিয়ার সামনে খুব একটা স্বাচ্ছন্দ্যবোধ করেন না তিনি। (Bollywood and Tollywood Xossip News : Singer Ruprekha Banerjee tells in a Facebook Live that she never marries with Arijit Singh)

২০১৩ সালে কোয়েল রায় কে চুপিসারে মন্দিরে গিয়ে বিয়ে করেন অরিজিত। তার সঙ্গেই সুখে সংসার করছেন তিনি। তবে শুনতে পাওয়া গিয়েছিল, এটি নাকি তার প্রথম বিয়ে নয়। এর আগেও একবার বিয়ে হয়েছিল তার। তবে কার সঙ্গে তার বিয়ে হয়েছিল তা নিয়ে এখনও কিছু জানা যায়নি। (Arijit Singh secretly marries Koyel Roy in a temple)

গায়ক এর জীবনের এই ধোঁয়াশা তার প্রতি কৌতূহল আরও বাড়িয়ে দেয় আমাদের। যখনই আমাদের কাছে থাকে কোন জিজ্ঞাসা, তখনই আমরা শরণাপন্ন হই গুগলের। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা গুগোল এর শরণাপন্ন হয়ে জানতে চাইছিলেন যে অরিজিৎ সিং এর প্রথম স্ত্রীর নাম কি। (gayok Arijit Singh er prothom bou er nam ki)

এই খোঁজখবর এর মধ্যেই উঠে এসেছে আরও একটি নাম, রূপরেখা ব্যানার্জী। গুগোলে এবং উইকিপিডিয়াতে অরিজিৎ এর প্রথম স্ত্রী হিসাবে রুপরেখা ব্যানার্জীর নাম দেখাচ্ছে। রুপরেখা হলেন রিয়ালিটি শো ফেম গুরুকুলের উইনার। অসাধারণ গায়িকা হলেন তিনি। (Google and Wikipedia shows – the first wife of Arijit Singh is Fame Gurukul winner Ruprekha Banerjee)

https://www.facebook.com/100002367823644/videos/3746542595434631/

রুপরেখা ব্যানার্জি সংবাদমাধ্যমের সামনে সাফ জানিয়ে দিয়েছেন যে, তিনি অরিজিৎ এর প্রথম দ্বিতীয় কোন স্ত্রী নয়। তিনি শুধুমাত্র অরিজিতের একজন ফ্যান। তার একবার বিয়ে হয়েছে। নলিনাক্ষ ভট্টাচার্যের সঙ্গে তিনি বিয়ে করেছেন ২০১০ সালে। (Ruprekha Banerjee first husband name – Nalinaksho Banerjee)

প্রসঙ্গত উল্লেখ্য, উইকিপিডিয়ার মত অনুযায়ী, যে বছর অরিজিতের বিয়ে হয়েছিল, সেই বছরই ডিভোর্স হয়ে যায় তার। সুতরাং রূপরেখা স্পষ্ট জানিয়েছেন যে, তার সঙ্গে কোনোদিনও নিজেদের সম্পর্ক ছিল না। অরিজিৎ এর ব্যক্তিগত জীবনের এই দিকটা আমাদের কাছে চিরকালই ধোঁয়াশা থেকে যাবে।

singer ruprekha never marries with arijit singh
“অরিজিত সিং কে বিয়ে করিনি, আমার একটাই বর,” – রুপরেখা রেগে আগুন – Ruprekha Arijit Marriage Rumours