দুজন ফুটপাতের শিশুর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সোনু সুদ

এক নজরে:

১. সোনু সুদ সিনেমাতে ভিলেন হলেও বাস্তব জগতে তিনি প্রকৃতপক্ষে হিরো।
২. তিনি বিভিন্ন রকম সমাজ কল্যাণ মূলক কাজ করে থাকেন।
৩. পুনরায় তিনি ফুটপাতের দুটি শিশুকে সাহায্যের আশ্বাস দিলেন।

বিস্তারিত:

সোনু সুদ কে আমরা সিনেমার পর্দায় বেশিরভাগ জায়গায় ভিলেনের ভূমিকায় অভিনয় করতে দেখেছি। কিন্তু প্রকৃতপক্ষে তিনি তা নন। তিনি রিয়েল লাইফের হিরো। আর আমরা সবাই এতদিনে তার আসল পরিচয় পেয়ে গেছি। এর আগেও তিনি অনেকজন পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরাতে সাহায্য করেছিলেন।

তো তারই তত্ত্বাবধানে হাজার হাজার পরিযায়ী শ্রমিক নিজের বাড়ি ফিরে আসতে পেরেছিলেন। আর তার এই কাজ যথেষ্ট প্রশংসার দাবি রাখে। তবে এবার ফুটপাতের ধারে বাস করা এক মায়ের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সোনু সুদ।
এমনকি তিনি বলেছেন,”আমি তোমাদের থাকার ব্যবস্থা করে দেব। তোমাদের জন্য ঘর বাড়ি তৈরি করে দেব।”

কয়েকদিন আগে একজন লোক সোনু সুদ কে টুইট করে ফুটপাতে বাস করা ওই মহিলার কথা সবিস্তারে বলেন। জানা যায় মাসখানেক ধরে তিনি তার দুই সন্তানকে নিয়ে রাস্তায় থাকতে বাধ্য হচ্ছেন। কারন তার স্বামী মারা যাবার পর ওই মহিলাকে বাচ্চাসহ তার বাড়ির মালিক ঘর থেকে বের করে দেয়। ফলে রাস্তায় থাকা ছাড়া আর তার কোন জায়গা নেই।

এই করুণ কাহিনী শোনার পর পুনরায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তিনি। সুদ বলেছেন, কালকে থেকেই এই পরিবারের থাকার ব্যবস্থা হয়ে যাবে। এই শিশুদের মাথার উপরে ছাদ থাকবেই।

হাই বন্ধুরা, প্রতিদিনের গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.