Sreemoyee Serial : শ্রীময়ী কে আদরে আদরে ভরিয়ে দিলো জুন আন্টি – June Auny Loves Sreemoyee

স্টার জলসার অন্যতম বিখ্যাত একটি সিরিয়াল শ্রীময়ী। সন্ধ্যেবেলা হলেই স্টার জলসায় এই সিরিয়াল দেখার জন্য বসে পড়েন টেলিভিশনের সামনে। সম্পর্কের টানাপোড়েনের একটি গল্প নিয়ে তৈরি করা হয়েছে এই ধারাবাহিক। তবে সম্পর্কের টানাপোড়েন এতটাই বাড়তে থাকে যে,অনেক সময় এই সিরিয়াল নিয়ে সোশ্যাল মিডিয়াতে উপহাস করতে দেখা যায় বহু মানুষকে।তবে যত উপহাস বারে ততই টিআরপি বেড়ে যায় এই সিরিয়ালের। (Tollywood Bengali Serial Xossip : Sreemoyee actress June Aunty aka Ushasie Chkraborty and Indrani Haldar have fun in a picnic)

শ্রীময়ী সিরিয়ালের মুখ্য চরিত্রে দেখা যায় ইন্দ্রানী হালদার, টোটা রায়চৌধুরী, উষসী চক্রবর্তী সহ সুদীপ ভট্টাচার্য কে। প্রতিটি এপিসোডে থাকে নতুন কিছু চমক। সব থেকে বড় কথা হল বাংলা ভাষা ছাড়াও আরও ৬ টি ভাষায় এই সিরিয়াল দেখানো হয়। বাংলা সিরিয়ালের জন্য এটি কোন গর্বের কথা নয়। বর্তমানে শ্রীময়ী সিরিয়ালের হিন্দি ভার্সন রমরমিয়ে চলছে। কার নাম দেওয়া হয়েছে অনুপমা।

তবে অনস্ক্রিন যাদের ঝগড়া দেখতে আমরা এত পছন্দ করি, পর্দার বাইরে কিন্তু তারা একে অপরের একেবারেই শত্রু নয়। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে শ্রীময়ী এবং জুন আন্টি একে অপরের সঙ্গে হাসি-ঠাট্টাতে মেতেছেন। চওড়া হাসিতে ইন্দ্রানী হালদার জানান যে, আমরা কিন্তু একেবারে আজ ঝগড়া করছি না, বরং আজ আমাদের গলায় গলায় ভাব।

https://www.facebook.com/watch/?v=424047832186250

পিকনিকের মুডে ছিলেন তারা। সকাল সকাল থেকে শুরু খাওয়া-দাওয়া এবং হৈ-হুল্লোড়। কি ছিলনা মেনুতে, কফি থেকে শুরু করে ফিশ ফ্রাই, সবকিছুই ছিল তাদের জন্য। শুধু মাত্র এখানেই শেষ নয়, আনন্দ হই হুল্লোর করতে গিয়ে একে অপরের সঙ্গে জড়াজড়ি করে সেলফি তুলছেন তারা।

ধারাবাহিকে চরিত্রের খাতিরে যতই একে অপরকে চোখ দেখান না কেন, পর্দার বাইরেও যে একে অপরকে যতখানি সম্মান করা উচিত, তার থেকে বেশি করেন তারা, তা আবারো স্পষ্ট হয়ে যায়। ধারাবাহিকের চরিত্রগুলোকে আমরা যতই বাস্তব মেনে নিই না কেন, তারা যে নেহাতই একটি চরিত্র ছাড়া অন্য কিছু নয়, তা বলাই বাহুল্য।