কোহলির সাথে ক্রিকেট খেলার বায়না ধরলেন সানি লিওনি – Sunny Leone Wishes To Play Cricket With Virat Kohli

বলিউডের প্রথম সারির অভিনেত্রী হলেন সানি লিওনি। নীল ছবির পাশাপাশি তিনি বলিউডের একজন সফল অভিনেত্রী। তবে বহুদিন হলো নীল ছবি থেকে অবসর গ্রহণ করেছেন তিনি। আপাতত স্বামী এবং ছেলে মেয়েদের নিয়ে সুখে সংসার করছেন তিনি। মাঝে মাঝেই তাদের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। মুখে অনাবিল হাসি এবং ভালোবাসার মোড়া এই ছবিগুলি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে সময় নেয় না। (Bollywood and Cricket Xossip : Bollywood actress Sunny Leone cricket with team India captain Virat Kohli)

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে আরো একটি ছবি ভাইরাল হলো যেখানে দেখা যাচ্ছে যে, ব্যাট হাতে দাঁড়িয়ে রয়েছেন সানি লিওনি। ক্যাপশানে তিনি লিখেছেন, আমি আসছি ইন্ডিয়ান টিমের জন্য খেলতে। ছবিটি ভাইরাল হওয়ার পর জল্পনা-কল্পনা তুঙ্গে উঠে গেছিল। সকলেই ভাবতে বসে পড়েছিলেন যে, এটা কি করে সম্ভব হবে। ভারতের ক্রিকেট টিমে কি করে দেখা যাবে সানি লিওনের মতো একজন অভিনেত্রীকে।

https://www.instagram.com/p/CKgB0lCjaMw/?utm_source=ig_embed

পরবর্তীকালে দেখা যায় নিছক মজা করে কথাটি বলেছেন সানি লিওনি। ভিডিওতে দেখা গেছে যে, পিকনিক করতে গিয়ে ব্যাট হাতে দাঁড়িয়ে রয়েছেন সানি লিওনি। সেখানে যেই অভিনেত্রীর দিকে বল ছোড়া হল, অমনি ব্যাট হাতে ছক্কা হাঁকালেন তিনি। এতটাই দূরে চলে গেল বল, যে চোখে দেখা গেলো না। এই ভিডিওটির ক্যাপশন লিখেছেন সানি লিওনি সেই কথা।

ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হাতে বেশি সময় নেই তা বলাই বাহুল্য। সকলেই তাঁর ক্রীড়া জগতের প্রতি আগ্রহের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। এত ভালো ক্রিকেট খেলতে পারেন তিনি একথা এতদিন ছিল সকলের কাছে অজানা।