মাধবীলতা সিরিয়াল: জঙ্গল রক্ষাকারিনী, সুন্দরী মাধবীর প্রেমে পড়লেন ফটোগ্রাফার রুদ্রিক – Madhobilota Serial

স্টার জলসায় আসতে চলেছে নতুন সিরিয়াল মাধবীলতা। এই সিরিয়ালটি মূলত গাছ বাঁচানোর লড়াইকে কেন্দ্র করে। এই পোষ্টে জানানো হবে এই সিরিয়ালের গল্পটি কেমন হবে, কে বা কারা অভিনয় করতে চলেছেন এবং রিলিজ ডেট কবে। সিরিয়ালের প্রমোতে দেখা গিয়েছে এই ধারাবাহিকের গল্পটি শুরু হচ্ছে এক জঙ্গলকে কেন্দ্র করে। আর গ্রামের এক প্রভাবশালী ব্যক্তি হলেন পুষ্প রঞ্জন চৌধুরী। (Sushmit Mukherjee and Shrabani Bhunia to star in Madhobilata serial Star Jalsha)

তিনি তার গ্রামের জঙ্গল থেকে পুরনো গাছ কেটে চোরাচালান করেন। আবার তিনিই গ্রামের মানুষের কাছে ভালো থাকার জন্য বিভিন্ন অনুষ্ঠানে বৃক্ষরোপণ করে থাকেন। তো এরকম পরিস্থিতিতে এক বাহিনী গিয়ে জঙ্গলের গাছ কাটার জন্য গাছের সামনে ধারালো করাত ধরে। আর সেই মুহূর্তে তার সামনে ঝাঁপিয়ে পড়ে মাধবীলতা। ওই চোরাশিকারীকে লাঠি আঘাতে একদম ধরাশায়ী করে ফেলে সে। সে একাই সবগুলো শিকারীকে ধরাশায়ী করে ফেলে তার হাতের মোটা লাঠি এবং দাঁ দিয়ে। (Madhabilata serial Star Jalsha)

তার কথায়,”প্রাণ থাকতে মাধবী কোন গাছকে মাথা নোয়াতে দিবে না। এই জঙ্গল আমার প্রাণ আছে। আর গাছ আমার মা। যে গাছ কাটতে আসবে, তার হাত আমি কেইটা নিবো।” আর ওই আদিবাসী মেয়ে মাধবীর এই দুঃসাহসিক কর্মকাণ্ডের পুরোটাই নিজের চোখে দেখতে পায় আমাদের হিরো সবুজ যিনি পেশায় ওয়াইল্ড লাইফ ফোটোগ্রাফার। বলাই বাহুল্য সে ওই মেয়েটির কর্মকাণ্ড দেখে মুগ্ধ হয়ে যায় এবং তার মুখ থেকে আপনা আপনি বেরিয়ে আসে ,”বাপরে! ওয়াইল্ড বিউটি!”

তো বন্ধুরা এই ছিল মাধবীলতা সিরিয়ালের গল্প। ইতিমধ্যে অনেকেই এই সিরিয়ালের প্রমোর প্রশংসা করছেন আবার কিছু কিছু দর্শকেরা ট্রোল করতেও ছাড়েননি। তাদের কথায় প্রতিটি সিরিয়ালের গল্পই প্রথমে বেশ ভালই শুরু হয় কিন্তু পরে গিয়ে ওই একই শাশুড়ি বৌমার কূট-কাঁচালিতে পরিণত হয়।

মাধবীলতা সিরিয়ালের অভিনেতা -অভিনেত্রী: এই সিরিয়ালের মাধবীলতা চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়া। এর আগে তিনি জি বাংলার জীবন সাথী সিরিয়ালে ঝুলন চরিত্রে অভিনয় করে দর্শকদের প্রশংসা লাভ করেন। ফিরে আসি মাধবীলতা সিরিয়ালের গল্পে। এই সিরিয়ালে নায়কের চরিত্রে রয়েছেন অভিনেতা সুস্মিত মুখার্জি। তিনি এই সিরিয়ালে ওয়াইল্ড লাইফ ফোটোগ্রাফার সবুজ চরিত্রে অভিনয় করতে চলেছেন। তাকে সর্বশেষ দেখা গিয়েছিলো বরণ ধারাবাহিকের রূদ্রিক ব্যানার্জি চরিত্রে অভিনয় করতে। আপনারা টিভি পর্দায় সুস্মিত এবং শ্রাবণী অর্থাৎ সবুজ এবং মাধবী জুটিকে একসাথে দেখতে কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানান।

আর এই সিরিয়ালের খলনায়কের চরিত্রে রয়েছেন অভিনেতা কুশল চক্রবর্তী। তিনি এখানে গ্রামের এক প্রভাবশালী ব্যক্তি পুষ্প রঞ্জন চৌধুরী চরিত্রে অভিনয় করতে চলেছেন যিনি উপর উপর বৃক্ষরোপন করেন অথচ তিনি নিজেই জঙ্গলের গাছ কেটে চোরাচালান করেন। এই সিরিয়ালে আরও রয়েছেন কালার্স বাংলার মনসা সিরিয়াল খ্যাত অভিনেত্রী চাঁদনী সাহা। তাকে মূলত এই সিরিয়ালে নায়িকার বড়দির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মৌসুমী সাহা, শংকর দেবনাথ সহ আরো অনেকে।

সূত্রমতে, স্নেহাশীষ চক্রবর্তীর প্রোডাকশন হাউস ব্লুজ প্রোডাকশনের আন্ডারে আসতে চলেছে মাধবীলতা সিরিয়ালটি। ইতিমধ্যে প্রযোজক তথা লেখক স্নেহাশীষ বাবু তার নতুন সিরিয়াল মাধবীলতার শুটিংয়ের প্ল্যান করে ফেলেছেন। জানা গিয়েছে ১১ই জুলাই থেকে পুরুলিয়ায় এই সিরিয়ালের শুটিং শুরু হয়ে যাবে। তবে স্টার জলসা কর্তৃপক্ষের তরফ থেকে এখনো কিন্তু জানানো হয়নি ঠিক কবে এবং কোন সময়ে এই সিরিয়ালটি শুরু হবে। আশা করা যাচ্ছে খুব শীঘ্রই স্টার জলসার পর্দায় আসতে চলেছে মাধবীলতা সিরিয়ালটি। আপনারা টিভি পর্দায় মাধবীলতা সিরিয়ালটি দেখতে কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানান।

ইংরেজিতে পড়তে এখানে ক্লিক করুন। To read in English click here.