পনিইন সেলভান পার্ট ওয়ান বক্স অফিস কালেকশন প্রেডিকশন – Ponniyin Selvan Part 1 Box Office Collection Prediction

এই পোস্টে আপকামিং তামিল বড় বাজেটের সিনেমা পনিইন সেলভান পার্ট ওয়ানের বক্স অফিস কালেকশন প্রেডিকশন সম্পর্কে। প্রথমেই বলে রাখি এই সিনেমাটি পরিচালনার দায়িত্বে রয়েছেন মণি রত্নম এবং এই সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বিক্রম, ঐশ্বরিয়া রাই বচ্চন, জয় রাম রবি, কারথি, তৃষা, প্রকাশ রাজ এর মত তাঁবর তাবর অভিনেতা অভিনেত্রীদের। আর এই সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী 30 শে সেপ্টেম্বর। (Ponniyin Selvan Part 1 Box Office Collection Prediction – PS1 Box Office Prediction in Bengali.)

তো বন্ধুরা এই সিনেমাটির বাজেট হল ৫০০ কোটি টাকা যা এখনো পর্যন্ত তামিল ভাষায় বানানো সবথেকে বড় বাজেটের সিনেমা। আর তামিল ভাষা ছাড়াও হিন্দি, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় এই সিনেমাটি সারাদেশে মুক্তি দেওয়া হবে। তো বন্ধুরা এখন এই সিনেমার বক্স অফিস প্রেডিকশনের যে কথাগুলো বলবো তা মূলত আমি বিভিন্ন মিডিয়া রিপোর্টস এবং ইন্টারভিউ এর উপর বেস করে বলছি।

একবার বলিউড অভিনেতা আমির খান একটা সাক্ষাৎকারে বলেছিলেন যে কোন সিনেমাকে তখনই হিট বলা যাবে যখন সেই সিনেমাটির বক্স অফিস কালেকশন বাজেটের থেকে পঞ্চাশ শতাংশ বেশি হবে। অর্থাৎ বুঝতেই পারছেন পনিইন সেলভান সিনেমাটি কে তখনই হিট বলা যাবে যখন ওই সিনেমাটির কালেকশন হবে সাড়ে সাতশো কোটি টাকা। ঠিক একইভাবে এই সিনেমাটি যদি ৬২৫ কোটি টাকা কালেকশন করতে পারে তাহলে বলা যাবে নির্মাতারা মোটামুটি টাকা তুলতে সক্ষম হয়েছেন।

তবে সিনেমাটির গল্প, ট্রেলার এবং গানগুলো শুনে মনে হয়েছে এই সিনেমাটির ব্লকবাস্টার হওয়ার ক্ষমতা রয়েছে। অর্থাৎ ৫০০ কোটি বাজেটে বানানো এই সিনেমাটির হাজার কোটি টাকা কালেকশন করার বা তারও বেশি কালেকশন করার ক্ষমতা রয়েছে। তো এবার সবকিছু নির্ভর করছে দর্শকদের রেস্পন্সের উপর। তো বন্ধুরা এই ছিলো আজকের পোস্টে । পরবর্তীকালে আপনাদেরকে পনিইন সেলভান সিনেমার অ্যাডভান্স বুকিং রিপোর্ট এবং আসল বক্স অফিস কালেকশন নিয়ে কথা বলবো।