সুশান্তের দিদি শ্বেতা ভাইয়ের সঙ্গে তু চিজ বাড়ি হে মাস্ত মাস্ত গানে নাচের ছবি শেয়ার করলেন

অল্প কিছুদিন হল আমাদের প্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত আমাদের ছেড়ে চলে গিয়েছেন। আর স্বাভাবিকভাবেই একজন দিদি হিসেবে ভাইয়ের এইভাবে অকালে চলে যাওয়া দেখা সত্যি খুব বেদনাদায়ক। আর তাই তিনি কিছুতেই ভুলতে পারছেন না তার প্রিয় ভাইকে। তিনি মাঝে মাঝেই তাদের ফেলে আসা কিছু মুহূর্তের কথা শেয়ার করছেন।

তিনি তার ইনস্টাগ্রাম পেজ এ কয়েকটা আনন্দদায়ক মুহূর্তের ছবি পোস্ট করলেন (Sweta Singh Kirti shares some memories with her brother, Sushant Singh Rajput on Instagram)। সেটা তার ভাই সুশান্তের সঙ্গে তু চিজ বাড়ি হে মাস্ত মাস্ত গানে তাদের দিদি নিতু সিং (রানী দি) এর বিয়েতে নাচ করেছিলেন। সেই ফটোগুলো ইয়াবার শেয়ার করলেন। তো চলুন জেনে নেই তিনি এই ফটোর সাথে কি লিখেছেন ?

লিখলেন,” ভাই তুই আর আমি, মে মাসের ২০১৪ তে। দীর্ঘ কুড়ি বছর পর তু চিজ বাড়ি হে মাস্ত মাস্ত গানে আমরা দুজনে নাচ করছি। আর এটা ছিল রানিদি এবং জিজুর বিবাহ বার্ষিকী উপলক্ষে। #মিস ইউ ভাই #মাই ব্রাদার দ্যা বেস্ট।”
এই ছবিতে সুশান্তকে সাধারণ কাল হাফ হাতা শার্ট পরিহিত অবস্থায় দেখা গিয়েছে। আর তিনি জিন্স পড়েছিলেন এবং মাথায় বেসবলের টুপি ছিল। আর তার দিদি সেটা পড়েছেন কমলা এবং বেগুনি রংয়ের লেহেঙ্গা। এই ফটোর মধ্যে রুটি ফটোতে তাদের দুজনকে নাচ করতে দেখা গিয়েছে আর অন্য ফটোতে তারা দুজন পরিবারের অন্য সদস্যদের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন।

প্রসঙ্গত, জুন মাসের ১৪ তারিখে আমাদের প্রিয় অভিনেতা আমাদের প্রত্যেককে ছেড়ে অকালে চলে গিয়েছেন। সুশান্তের পরিবার সুশান্তর গার্লফ্রেন্ড এরিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে এফআইআর দায়ের করেছে। এছাড়াও তার বিরুদ্ধে ড্রাগ সরবরাহ করা এবং সুশান্তের টাকা-পয়সা হাতিয়ে নেওয়ার অভিযোগ করা হয়েছে।

সম্প্রতি এক ইন্টারভিউতে রিয়া (Rhea Chakraborty) জানিয়েছে যে, সুশান্তের পরিবারের সঙ্গে নাকি সুশান্তের ভালো সম্পর্ক ছিল না । সে নাকি তার বাবার সাথে পাঁচ বছর ধরে দেখা করেনি। যদিও শ্বেতা এবং তার হাজবেন্ড বিশাল কীর্তি এই অভিযোগগুলো অস্বীকার করেছেন।