কাজ না পাওয়ার জন্য তাপসী পান্নু দায়ী করলেন বিভিন্ন হিরোর স্ত্রীদের

তাপসী পান্নু হল একজন ভারতীয় বলিউডের অভিনেত্রী যিনি বিশেষত্ব তেলেগু সিনেমাতে অভিনয় করতে। তাপসী পান্নু তামিল, মালায়ালাম এবং হিন্দি সিনেমাতে অভিনয় করেছেন। (Celebrity Xossip : Taapsee Pannu slams the hero’s wife)

প্রতিভাবান,সুন্দরী নায়িকাদের মধ্যে বলিউডের অন্যতম নায়িকা হলেন তাপসী পান্নু। সকলেই ওনাকে চেনেন। তাপসী পান্নুর প্রত্যেকটা ছবি সমাজকে একটি সঠিক পথ দেখানোর সাহায্য করে। তিনি ‘সান্ড কি আঁখ’, ‘থাপ্পর’ বিভিন্ন সিনেমাতে অসাধারণ অভিনয়ের মাধ্যমে সকলকেই মুগ্ধ করে।

কিন্তু তাপসী পান্নুর প্রতিভার জন্য অনেক ছবিতেই নায়িকার রোল পেতেন, কিন্তু তা হয়নি তিনি অনেক ছবি থেকেই বাদ পড়ে গিয়েছিলেন,শুধু মাত্র হিরোদের স্ত্রীর আপত্তি থাকার কারণে,এরকমই মন্তব্য প্রকাশ করেছেন তাপসী পান্নু সাক্ষাৎকারে।

তাপসী পান্নু সাক্ষাৎকারে জানিয়েছেন যে, “অনেক সময় অনেক সিনেমাতেই তাকে অভিনয় করার কথা বলা হয়েছিল, কিন্তু পরে হিরোদের বউদের আপত্তির জন্য আমাকে সেখান থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছিল”।

অনেকক্ষেত্রে তাপসী পান্নু আবার বলেন যে হিরোরাও অনেক সময় তার অভিনয় করাতে আপত্তি জানিয়েছেন কারণ তার এন্ট্রি গুলো সব সময় বেশ পাওয়ারফুল হত সেইজন্যে।

তাপসী পান্নুর এন্ট্রি গুলো প্রত্যেকটা সিনে এতটাই পাওয়ারফুল হতো যে, সেগুলি বিশেষ করে দর্শকের মন কেরেছে। সাক্ষাৎকারে জানান যে, হিরোরা তার সাথে অভিনয় করতে আপত্তি করে কারণ, অনেক সময় হিরোদের এন্ট্রি থেকে তার এন্ট্রিটা বেশি পাওয়ারফুল হয় সেইজন্য।

অনেক সময় তাপসী পান্নুর অনেক ডায়লগ পছন্দ না হওয়ার কারণেও অনেক হিরোরা তার সাথে অভিনয় করতে আপত্তি জানিয়েছিল।

Taapsee Pannu slams the hero's wife
কাজ না পাওয়ার জন্য তাপসী পান্নু দায়ী করলেন বিভিন্ন হিরোর স্ত্রীদের (Credit : Instagram)