টুম্পা গানে নাচ করতে করতে বরকে ছাদনাতলায় নিয়ে এলেন তৃণা, দেখে নিন ভাইরাল ভিডিও

টলিউড ইন্ডাস্ট্রিতে এখন কান পাতলেই শোনা যাচ্ছে বিয়ের গুঞ্জন। কিছুদিন আগে হল অনির্বাণ এবং মধুরিমার বিবাহ। আবার কিছুদিনের মধ্যেই হতে চলেছে ঐন্দ্রিলা এবং অঙ্কুশের বিবাহ। যদিও দিন এখনো ঠিক হয়নি। এই সপ্তাহের মধ্যেই হবে দেবলিনা এবং গৌরবের বিবাহ। তাই যেদিকে তাকানো যায়না কেন, সেদিকেই দেখা যাচ্ছে শুধুমাত্র বিয়ের ছবি। শুধুমাত্র রিয়েল না, রিল লাইফে ও একের পর এক বিবাহ হচ্ছে টলিউড পাড়াতে। কিছুদিন আগে মোহর এবং তার স্বামী পড়লেন সাত পাকে বাঁধা। আবার সম্প্রতি দেখতে পাওয়া যাবে খড়কুটো সিরিয়ালের মহা এপিসোড। যেখানে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন মুখ্য চরিত্র। (Tollywood Xossip : Trina Saha dances on Tumpa Sona song to bring her bor to chandna tala)

সোশ্যাল মিডিয়াতে তার কিছু মুহূর্ত ধরা পড়েছে। পোস্ট হবার সাথে সাথে ভাইরাল হয়ে গেছে এই ভিডিওটি। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে,সিরিয়ালের অভিনেত্রী তৃণা সাহা বিয়ের সাজে সজ্জিত হয়ে দাঁড়িয়ে রয়েছেন। তার সঙ্গ দিয়েছেন দুই ননদিনী।

শুধু তাই নয়, তারা নাচ করছেন সম্প্রতি জনপ্রিয় হওয়া গান টুম্পা গানে র তালে তালে। এই গান কিছুদিন আগেই জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ভিডিওটি দেখে প্রথমে কিছুটা চমকে গিয়েছিলেন জনগণ।

https://www.instagram.com/p/CIcdzUWBgCm/

বেশ কিছুদিন ধরে কৃষ্ণকলি খ্যাত নীল এবং তৃণার প্রেমের কথা শোনা যাচ্ছে। খুব তাড়াতাড়ি তারা সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। এই প্রথম এই ভিডিওটি দেখে সকলেই ভেবেছিলেন যে, তাহলে হয়তো এই বছরের শেষের দিকে বিয়েটা বোধহয় সেরে ফেললেন নীল এবং তৃণা।

কিন্তু ভালোভাবে যখন দেখা গেল, তখন বোঝা গেল যে এটি শুধুমাত্র একটি সিরিয়াল এর অংশ মাত্র। এবারে আশাহত হলেন দর্শকরা ঠিকই, কিন্তু এরপর তারা অপেক্ষা করে রয়েছেন নিল এবং তৃণার বিবাহের জন্য। (Marriage between Shoujonya aka Koushik Roy and Gungun aka Trina Saha on Star Jalsha serial Khorkuto)

Trina Saha dances on Tumpa Sona song to bring her bor to chandna tala
টুম্পা গানে নাচ করতে করতে বরকে ছাদনাতলায় নিয়ে এলেন তৃণা, দেখে নিন ভাইরাল ভিডিও (Credit : Instagram)