ভদ্রলোক এসেছেন, ছেলের ছবি পোস্ট করে জানালেন মধুবনীর বর রাজা

ভালোবাসা ডট কম ধারাবাহিকে তাদের প্রথম আলাপ হয়েছিল। পর্দার ভালোবাসা ধীরে ধীরে পরিণতি পায় বাস্তব জীবনে। তারপরেই ভালোবেসে তারা বিয়ে করে নেন। কিন্তু এই হঠকারিতার তাদের জীবনে নিয়ে এসেছে অবাধ ভালোবাসা। কখনো মনে হয়নি যে জীবনের ভুল সিদ্ধান্ত নিয়েছেন তারা। (Tollywood Cute News: TV actor Raja Goswami and Madhubani become parents of a son)

গত বছর থেকেই মধুবনী গোস্বামী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দিয়ে সকলকে বুঝিয়েছেন যে, তারে জীবনে আসতে চলেছে নতুন অতিথি। কখনো গোপাল ঠাকুরের ছবি পোস্ট করে তো কখনো কৃষ্ণ ঠাকুরের ছবি পোস্ট করে সকলকে বোঝাতে চেয়েছেন তার জীবনের আনন্দের কথা। এরপর আস্তে আস্তে সকল বিষয়ে সকলের কাছে স্পষ্ট হয়ে যায়। গর্ভাবস্থায় অনেক ছবি পোস্ট করেছেন মধুবনী। (Madhubani Goswami Son Name)

বর্তমানে তিনি অভিনয় জগত থেকে কিছুটা দূরে রয়েছেন। সম্প্রতি একটি বিউটি পার্লার খুলে নিজের জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন মধুবনী। অন্যদিকে খড়কুটো দিয়ে অভিনয় করছেন রাজা গোস্বামী। গুনগুনের বিপরীতে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে।

সম্প্রতি সাধ ভক্ষণ এর ছবি পোস্ট করে সকলকে জানালেন যে আর মাত্র কয়েকটা দিন বাকি। কিছুদিন পরেই তাদের জীবনের অপেক্ষার অবসান হবে। তাদের জীবন খুশিতে ভরে যাবে। সেইসব ছবি টিও সমানভাবে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছিল।

https://www.instagram.com/p/CNeJn5wFMJ6/

এবার অবশেষে জন্ম নিল মধুবনী এবং রাজা গোস্বামীর সন্তান। মধুবনীর কোল আলো করে জন্ম নেবে ছোট্ট রাজপুত্র। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি সকলকে শেয়ার করে জানালেন রাজা গোস্বামী। তারা হলেন বাবা-মা, এ থেকে খুশির খবর আর কিইবা হতে পারে।

প্রসঙ্গত উল্লেখ্য, একে অপরকে সমস্ত পরিস্থিতি পাশে পেয়েছেন তারা দুইজন। অর্থের জন্য না বরং ভালোবাসাতেই তারা একে অপরকে আগলে রেখেছেন। দীর্ঘ ১১ বছর দাম্পত্য জীবনে তাদের মধ্যে কোনরকম গ্লানি আসেনি। এই নতুন জীবনের অধ্যায় তাদের আরো ভালো হোক এমনটাই আশা করছেন সকলে।