ডান্স বাংলা ডান্স মাতাতে আসছে উপাসনা গ্রুপ, চোখ রাখুন জি বাংলায় – Upasana Dance Group Dance Bangla Dance

আরো একবার সকলকে আনন্দ দেবার জন্য আসতে চলেছে জি বাংলা ডান্স বাংলা ডান্স। এটি এমন একটি রিয়েলিটি শো যার মাধ্যমে মানুষ খুঁজে পায় তার স্বপ্ন পূরণ করার মাধ্যম। এই প্ল্যাটফর্মের দ্বারা বহুদিনের অজানা এবং চেপে রাখা স্বপ্ন পূরণ হয় নিজের খেয়ালে। মিঠুন চক্রবর্তী ছিলেন এই ডান্স বাংলা ডান্স নামক রিয়্যালিটি শো-এর অন্যতম বিচারক। তবে এবার বিচারকের আসনে দেখতে পাওয়া যেতে পারে অঙ্কুশ এবং শুভশ্রী কে। (Upasana Dance Group to amuse fans in Dance Bangla Dance 10 in 2021)

ইতিমধ্যেই টেলিভিশনের পর্দায় দেখতে পাওয়া যাচ্ছে বাংলা ডান্স নামক রিয়েলিটি শো এর ট্রেলার। এই ট্রেলার ইতিমধ্যেই মানুষের মনে আলাদা রকম জায়গা করে নিয়েছে। ট্রেলার দেখেই বুঝতে পারা যাচ্ছে যে, কি ভীষণ রকম মারাত্মক ভালো হতে চলেছে ডান্স বাংলা ডান্স সিজন ১০. (DBD 10)

এই বছর এই নাচের মঞ্চে উপস্থিত থাকবে উপাসনা গ্রুপ।ইতিমধ্যেই উপাসনা গ্রুপের বিভিন্ন নৃত্যশিল্পীকে দেখানো হয়েছে ট্রেলারের মাধ্যমে।
এই উপাসনা গ্রুপের সমস্ত নিত্যশিল্পী নিজও নিজও ক্ষেত্রেই ব্যস্ত। কিন্তু তার মধ্যেও তারা বেছে নিয়েছেন তাদের ভালোবাসার রসদ টিকে। গৃহবধূ থেকে আরম্ভ করে সরকারি চাকরিজীবী, সকলেই রয়েছেন এই গ্রুপে। (Zee Bangla upcoming showteaser by Upasana Dance Group on Dance Bangla Dance trailer Video)

দিনের শেষে কোথাও একটা বেঁচে থাকার মানে আমাদের সকলেরই খুঁজে নেওয়া উচিত। নিজের একটি আলাদা অস্তিত্ব না থাকলে বেঁচে থাকার কোন মানেই থাকেনা। তাই এই উপাসনা গ্রুপ আমাদের শেখাবে যে, কিভাবে কর্ম ক্ষেত্রে ব্যস্ত থাকার পরেও অথবা সারাদিন গৃহকর্মী নিপুনা হয়ে থাকার পরেও নিজের স্বপ্নকে সত্যি করা যায়।

তাই দেরি না করে চোখ রাখুন জি বাংলায়। আর কিছুদিনের মধ্যেই আপনাদের সকলকে আনন্দ দিতে আসতে চলেছে ডান্স বাংলা ডান্স।

upasana dance group to amuse fans in dance bangla dance 10
ডান্স বাংলা ডান্স মাতাতে আসছে উপাসনা গ্রুপ, চোখ রাখুন জি বাংলায় – Upasana Dance Group Dance Bangla Dance