শারীরিক অবস্থা নিয়ে সরাসরি কথা বললেন বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা

আগামী বছর সন্তানকে জন্ম দিতে চলেছেন অনুষ্কা শর্মা।চলতি বছর আইপিএল শুরু হবার আগেই তাদের নতুন অতিথির কথা সকলের সামনে জানিয়ে দেন বিরাট কোহলি। এরপর তারা চলে গিয়েছিলেন দুবাইতে। চলল আইপিএল। খেলার মাঝে মাঝে সব সময় স্ত্রীর খেয়াল রাখতে কুণ্ঠা বোধ করেননি বিরাট কোহলি। অন্যদিকে স্ত্রীও গ্যালারিতে বসে সমানে স্বামীকে সঙ্গ দিয়ে গেছেন। (Virat Kohli wife Anushka Sharma shares her health status)

তবে এবার সকলের মনে একটাই প্রশ্ন, কবে মাতৃকালীন ছুটিতে যাচ্ছেন অনুষ্কা? বিরাট কি করছেন? যদিও এখনও নিজের কাজ থেকে বিরতি নেন নি অনুষ্কা।কিছুদিন আগে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য তাকে দেখতে পাওয়া গিয়েছিল শুটিং ফ্লোরে। তাই এই প্রশ্ন সকলের মনে যে উঠবে তা বলাই বাহুল্য।

এবার একটি নতুন ছবি পোস্ট করে অনুষ্কা শর্মা সকলকে জানালেন তার শারীরিক পরিবর্তনের কথা। তিনি জানান যে, আগে যখন তিনি ফ্রি থাকবেন তখন এই ভাবে বসতে পারতেন। কিন্তু এখন অনেক কিছুই পারেন না। তবে সব কিছু খেতে পারেন। অন্তঃসত্ত্বা হয়ে যাবার পর জীবনের সবকিছুই পাল্টে গেছে তার।বর্তমান সময় টিকে ভীষণভাবে উপভোগ করছেন তিনি।

Cricketer Virat Kohli is exercising her pregnant wife
গর্ভবতী বউ অনুশকাকে ব্যায়াম করিয়ে দিচ্ছেন বিরাট কোহলি (Credit : @anushkasharma1588 on Instagram)

অন্তঃসত্ত্বা হবার পর অনুষ্কা জানিয়েছেন, সন্তান জন্ম দেওয়ার পর বেশ কিছু দিন তিনি ছুটি নেবেন। কিন্তু আবার সবকিছু গুছিয়ে ফিরে আসবেন অভিনয় জগতে। এই অভিনয় তার মনকে শান্ত রাখে। তাকে একটি শান্তি দেয়। তাই অভিনয় জগৎ থেকে সরে যাবার কথা কখনো ভাবতে পারেননি, ভবিষ্যতে ভাবতে পারবেন না এই অভিনেত্রী।

বিরাট কোহলির সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার পর অভিনয় জগতের পাশাপাশি প্রযোজনাতেও হাত শক্ত করেছিলেন অনুষ্কা শর্মা। বড় পর্দা থেকে শুরু করে ওয়েব সিরিজ সবকিছুতেই তার অবাধ যাতায়াত।