খবরবিনোদনভাইরালসর্বশেষ

ঠিক কত টাকা দিলে নিজের বাড়ি আপনাকে বিক্রি করে দেবেন শাহরুখ খান। জেনে নিন

শাহরুখ খান বলতে বলিউড ইন্ডাস্ট্রি একটি ব্র্যান্ড বোঝানো হয়। তিনি বলিউড ইন্ডাস্ট্রির একজন বিখ্যাত অভিনেতা। উনবিংশ শতকে তার সিনেমা একের পর এক হিট হতে থাকায় তখন প্রথম সারির প্রথম নাম কিন্তু নেওয়া হতো শাহরুখ খানের। কিন্তু সময় পাল্টেছে, সাথেসাথে পাল্টে যে পরিস্থিতি ও। বেশ কয়েক বছর হল শাহরুখ খানের সেই রকম কোন সিনেমা আমরা দেখতে পাই না। শেষ কয়টি ছবি দর্শকদের সেরকম ভাল লাগেনি। আপাতত কোনো ছবি না করার সিদ্ধান্ত নিয়েছেন কিং খান। কিন্তু তা বলে কি তার এতটাই আর্থিক অবস্থা অবনতি হয়েছে, যার জন্য তার স্বপ্নের বাড়ি মন্নান বেচে দিতে হবে? এমনই একটি প্রশ্নের মত আলোড়ন পড়ে গেল। (Showbiz : Does Shahrukh Khan really sell his luxury house- Mannan)

বলিউডের কিং খান,কিছুদিন পর যা থেকে সরে থাকলেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি যোগাযোগ রাখেন তার ভক্তদের সঙ্গে। তাই তার ভক্তদের তরফ থেকেও তার ইনস্টাগ্রাম অথবা টুইটার হ্যান্ডেলিং বিভিন্ন প্রশ্ন আসে। তাদের যথাযথ উত্তর দেবার চেষ্টা করেন বাদশা। এমন অনেক প্রশ্ন ভক্তরা করেন যা সহজে এড়িয়ে যাওয়া যায়,কিন্তু এমনটা না করে শাহরুখ খান যথাযথভাবে ভেবেচিন্তে উত্তর দেবার চেষ্টা করেন এবং সন্তুষ্ট রাখার চেষ্টা করেন তার ভক্তদের। (How to buy the home of Bollywood King Shahrukh Khan)

সম্প্রতি তার টুইটারে এমনই কিছু প্রশ্ন আসে যা কিছুটা অদ্ভুত। একজন ব্যক্তি কিং খানের বিলাসবহুল বাড়ি সম্পর্কে কিছু প্রশ্ন করেন। উত্তরদাতার এমন কিছু উত্তর দেন যা ছিল শোনার মত।

আসরে মঙ্গলবার ট্যুইটারে শাহরুখ খানকে প্রশ্ন করার একটি সেশন চলছিল, সেখানে একজন নেটিজেন তার বাড়ি নিয়ে প্রশ্ন করেন। ওয়াসিম নামে এক ব্যক্তি অভিনেতা কে জিজ্ঞাসা করে বলেন যে, ভাই আপনি কি বাড়ি বিক্রি করছেন? তার উত্তরে শাহরুখ খান বলেন যে, ভাই মান্নাত বিক্রি হয় না, সেখানে মাথা নত করে জিজ্ঞাসা করা হয়। যদি মনে থাকে তবে আপনি জীবনে কিছু পেতে সক্ষম হবেন।

প্রসঙ্গত উল্লেখ্য, প্রতিদিন হাজার হাজার মানুষ মান্নাতের সামনে ভিড় করে থাকেন শাহরুখ খান কে দেখার জন্য।শুধু তাই নয় মুম্বাইতে ঘুরতে গেলে একবার হলেও শাহরুখ খানের বাড়ি দেখার জন্য মানুষ এখানে যান। স্বাভাবিকভাবেই এই বাড়িটি শাহরুখ খানের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই বাড়িটি বানানোর জন্য তাকে প্রচুর পরিশ্রম করতে হয়েছে জীবনে।

শাহরুখ খানের এই বাড়ির নাম মান্নাত, যার আক্ষরিক অর্থ ব্রত। তাই যখন এই বাড়িটি বিক্রি করার প্রশ্ন আসে তখন শাহরুখ খান বলেন যে, ব্রত কখনো বিক্রি হয় না তা প্রার্থনা করি অর্জন করতে হয়। (Kivabe king Shahrukh khan er bari mannat kinben)

শাহরুখ খানের এই অসামান্য ভঙ্গীতে উত্তর দেওয়া তে সকলেই তার বুদ্ধির তারিফ করেছেন।

does shahrukh khan really sell his luxury house
ঠিক কত টাকা দিলে নিজের বাড়ি আপনাকে বিক্রি করে দেবেন শাহরুখ খান। জেনে নিন

Surajit Joarder

৩৬৫ রিপোর্টার বাংলা ওয়েবসাইট এর অ্যাডমিন। আমি বিনোদন সম্পর্কিত টপিক ভীষণ ভালোবাসি। তাই আমি মেইনলি মুভি, ওয়েব সিরিজ, সিরিয়াল নিয়ে পোস্ট লিখে থাকি।