বিস্ট Vs কেজিএফ 2: দর্শকদের মন জয় করবে কে?

আজ 13 ই এপ্রিল। ইতিমধ্যে তামিল সুপারস্টার বিজয় অভিনীত বিস্ট সিনেমাটি হলে রিলিজ করে গিয়েছে। ওয়েস্টবেঙ্গল এই সিনেমাটির হিন্দি ভার্সন অর্থাৎ ‘র’ নামে রিলিজ করা হয়েছে। আপনারা বুঝতেই পারছেন আগামীকাল এই সিনেমাটির সঙ্গে সুপারস্টার রিয়াজ অভিনীত কেজিএফ চ্যাপটার টু সিনেমার বড় একটা ক্ল্যাস হতে চলেছে। (Beast vs KGF chapter 2 – Yash urges fans to watch both movies. Beast movie review Bangla. Raw movie review Bangla.)

প্রকৃতপক্ষে বিস্ট সিনেমাটির গল্পটি এরকম – চেন্নাইয়ের একটি শপিং মল দুষ্কৃতীরা হাইজ্যাক করে নেয়। আর সেই শপিংমলে অনেকে কেনাকাটা করার জন্য গিয়েছিলো। আর তাদেরকে হোস্টেজ হিসেবে রাখে দুষ্কৃতীরা। আর সেখানেই আটকা পড়ে যায় গুপ্তচর বীর রাঘবন। আর সে তার বুদ্ধি এবং শক্তি বলে দুষ্কৃতীদেরকে এক এক করে ধ্বংস করে।

তো বুঝতেই পারছেন বেশ চমৎকার গল্প রয়েছে বিস্ট সিনেমাটিতে। এখানে বীর এর চরিত্রে অভিনয় করছেন সুপারস্টার বিজয়। অপরদিকে কেজিএফ চ্যাপটার টু সিনেমা গল্পটি এরকম – একদম শূন্য থেকে শুরু করে অনাথ একটি ছেলে রকি ভাই ধীরে ধীরে কর্নাটকের কেজিএফ এর দখল নিয়ে নেয়।

পরবর্তীকালে, অর্থাৎ কেজিএফ চ্যাপটার 2 তে দেখা যাবে, অধীরার সঙ্গে এক বড়ো ফাইট হতে চলেছে রকি ভাই এর। এখানে অধরা চরিত্রে অভিনয় করতে চলেছেন বলিউডের বিখ্যাত নায়ক সঞ্জয় দত্ত। অপরদিকে এ সিনেমাতে প্রধানমন্ত্রী চরিত্রে থাকবেন রবীনা ট্যান্ডন। সেও কিন্তু রকি ভাই এর বিপক্ষে রয়েছেন।

তো বুঝতেই পারছেন বেশ যুদ্ধ করে যেতে হবে রকি ভাই কে। এই ছিলো মোটামুটি দুটো সিনেমার গল্প। দর্শকেরা সোশ্যাল মিডিয়াতে দুটো সিনেমার মধ্যে অলরেডি তুলনা করা শুরু করে দিয়েছেন। তবে সত্যি কথা বলতে এই দুটো সিনেমার নির্মাতারা কিন্তু কোনভাবেই একজন অন্যজনের প্রতিদ্বন্দ্বী হিসেবে ভাবছেন না।

কেজিএফ টু এর ডিরেক্টর প্রশান্ত নীল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বিস্ট সিনেমার ট্রেইলার এবং অন্যান্য সমস্ত কিছু শেয়ার করছেন। অপরদিকে বিস্ট সিনেমার ডিরেক্টর নেলসন দিলীপ কুমার কেজিএফ সিনেমার সমস্ত কিছু শেয়ার করছেন এবং দুজন ডিরেকটর দুজনকে বাহবা দিচ্ছেন। এমনকি এই ব্যাপারে কেজিএফ এর নায়ক ইয়াশ এক মূল্যবান বক্তব্য রাখলেন।

ইয়াস জানালেন, “আমরা একজন অন্যজনের প্রতিদ্বন্দী নই। আমরা চাই দর্শকেরা দুটো সিনেমা হলে গিয়ে সমানভাবে ভালোবাসা দিক। এমন নয় যে আমরা একজন অন্যজনের থেকে জিতে যাবো বা এরকম কিছু। আমরা চাই দুটো সিনেমায় যেন হলে বেশ ভালোভাবে চলে।”

beast vs kgf chapter 2 - yash urges fans to watch both movies
বিস্ট Vs কেজিএফ 2: দর্শকদের মন জয় করবে কে?