খবরবিনোদনসর্বশেষ

বউ দেবলীনার সাথে হানিমুনে গিয়ে কি করলেন অভিনেতা গৌরব ?

এই মাসেরই ১৫ তারিখে রিসেপশন পার্টি এবং এনগেজমেন্ট হয়েছে গৌরব চ্যাটার্জী এবং দেবলীনা কুমারের। তবে দীর্ঘদিন থেকেই উত্তম কুমারের নাতি গৌরবের শখ ছিল তার নিজের স্ত্রীকে অন্য কিছু দেখানোর। আর সেইসব তিনি পূরণ করলেন হানিমুনে গিয়ে। (Tollywood Xossip : Actor Gourab Chatterjee goes to honeymoon with bou Devlina Kumar)

প্রকৃতপক্ষে এই মুহূর্তে দেবলীনা এবং গৌরব এক সুতোয় গাঁথা। আর তারা বেশিরভাগ সময়ে নিজেদের কাজকর্ম নিয়ে ভীষণভাবে ব্যস্ত থাকেন। তবে এবার তারা সমস্ত কিছুকে পিছনে ফেলে দিলেন। আর ভেসে গেলেন নস্টালজিয়ায়।

অভিনেতা গৌরব চ্যাটার্জী নিজেই জানালেন যে, তার দীর্ঘদিন ধরে ইচ্ছা ছিল যে দেবলীনাকে নিজের স্কুল পরিদর্শন করাবেন। অবশেষে নিজের মনের কোনে জমে থাকার শখ পূরণ হলো মধুচন্দ্রিমায় এসে। আর তাদের এই সুন্দর মুহূর্তের ছবি দেবলিনা নিজেই ফ্রেমবন্দি করে পাবলিশ করলেন ইনস্টাগ্রামে।

https://www.instagram.com/p/CJAdj2wg__v/?utm_source=ig_embed

তারা দুজনে প্রকৃতপক্ষে এখন জলাপাহার দার্জিলিং ঘুরতে এসেছেন। আর সেখানে সেন্ট পলস স্কুলের সামনে দুজনে দাঁড়িয়ে ফটো তুললেন। আর এই ফটোর ক্যাপশনে তিনি লিখলেন এক মনোমুগ্ধকর কথা।

তিনি লিখলেন,”যেদিন থেকে আমাদের ডেটিং শুরু হয়েছে ও সেদিন থেকেই আমাকে এই জায়গাটা দেখাতে চেয়েছিল। গতকাল আমাদের সেই শখ পূরণ হলো। গৌরব পুরো সময়টা ধরে মজা করেছে। “

আর এই ছবিতে খয়রি রঙের লেদার জ্যাকেট এবং ছেঁড়া ছেঁড়া স্টাইলের জিন্স এবং সাদা রঙের জুতো পরিহিত অবস্থায় ছিলেন দেবলিনা। অপরদিকে তার হাতে ছিল হালকা লাল রঙের মোজা। অন্যদিকে, ক্রিম কালারের লম্বা ঝুলের জ্যাকেট এবং সানগ্লাস পরিহিত অবস্থায় ছিলেন মথুরবাবু ওরফে গৌরব।

এমনকি গৌরব বাবু সংবাদমাধ্যমে জানালেন যে, তার দীর্ঘ দিন ধরে শৈলশহর এ ভ্রমণ করার ইচ্ছা ছিল। তবে বারবার শুটিং পরে যেত। আর যাওয়া হত না। শেষমেষ দার্জিলিঙে ভালোবাসার মানুষের সাথে যেতে সক্ষম হলেন তিনি।

Actor Gourab Chatterjee goes to honeymoon with bou Devlina Kumar
বউ দেবলীনার সাথে হানিমুনে গিয়ে কি করলেন অভিনেতা গৌরব ? (Credit : @evlinakumar on Instagram)

Surajit Joarder

৩৬৫ রিপোর্টার বাংলা ওয়েবসাইট এর অ্যাডমিন। আমি বিনোদন সম্পর্কিত টপিক ভীষণ ভালোবাসি। তাই আমি মেইনলি মুভি, ওয়েব সিরিজ, সিরিয়াল নিয়ে পোস্ট লিখে থাকি।