বিনোদনসর্বশেষ

Dwip Jele Jai Hindi Wiki: হিন্দি সিরিয়ালে অভিনয় করতে চলেছেন ক্রুশল আহুজা

জি বাংলার অন্যতম সিরিয়াল হলো কি করে তোমাকে বলব। এই সিরিয়ালের মুখ্য অভিনেতা হলেন কুশল আহুজা। এর আগেও রানু পেল লটারি ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। খুব বেশি দিন হয়নি তিনি অভিনয় জগতে পা রেখেছেন। কিন্তু এর মধ্যেই তিনি সকলের মনে জায়গা করে নিয়েছেন। খুব অল্প সময়ের মধ্যে অনুরাগীদের মন জয় করে নিয়েছেন এই অভিনেতা। অভিনেতা সুপুরুষ চেহারা, সাবলীল অভিনয় সবকিছু মিলিয়ে তাকে অনেকটাই এগিয়ে রেখেছে অন্য যেকোনো অভিনেতাদের দিক থেকে। (Entertainment Khobor: Actor Krushal Ahuja to star in Hindi remake Dwip Jele Jai Serial)

ক্রুশাল বাঙালি নয়। কিন্তু খুব সাবলীলভাবে তিনি বাংলা বলতে পারেন। ধারাবাহিকে তার বিপরীতে অভিনয় করছেন অন্যতম বিখ্যাত নায়িকা স্বস্তিকা। দুজনের কেমিস্ট্রি এই ধারাবাহিকে চোখে পড়ার মতো। তবে যতখানি টিআরপি কিছু মাস আগেও ছিল সেটি আসতে আসতে নামতে নামতে তলানিতে গিয়ে ঠেকেছে। খুব একটা পছন্দ করছে না এখন মানুষ এই ধারাবাহিককে। একঘেয়ে গল্পে স্টোরিলাইন মানুষকে এই ধারাবাহিকের থেকে সরিয়ে দিয়েছে।

এবারে শুনতে পাওয়া যাচ্ছে যে, বাংলা ধারাবাহিক থেকে নিজেকে সরিয়ে দিচ্ছেন হিন্দি ধারাবাহিকে। কি করে তোমায় বলবো, ধারাবাহিকটি এবার হিন্দিতে পরিচালিত হতে চলেছে। হিন্দি ধারাবাহিক এর মুখ্য চরিত্রে দেখতে পাওয়া যাবে কুশল কে। তার বিপরীতে অভিনয় করবেন আঁচল গোস্বামী। তবে এবারে প্রশ্ন উঠেছে, তাহলে কি সিরিয়াল ছেড়ে চলে যাচ্ছেন তিনি? নাকি সিরিয়ালটি শেষ হয়ে যাচ্ছে? এই সমস্ত প্রশ্নের মুখোমুখি হচ্ছে এই সিরিয়াল।

একবার শুনতে পাওয়া যাচ্ছে যে, এই সিরিয়ালটি আর বেশিদিন নেই। সেভাবে চালাতে না পারার জন্য সিরিয়ালটি শেষ হয়ে যাবে কিছুদিনের মধ্যে। আবার কেউ কেউ বলছেন যে, সিরিয়াল টি আগের মতই চলবে। মুখ্য ভূমিকায় কুশল কে বাদ দিয়ে দেখতে পাওয়া যাবে অন্য অভিনেতা কে। তবে যেমনই হোক না কেন, রাধিকা এবং কর্ণ এর কেমিস্ট্রি কে ভীষণভাবে মিস করবে তাদের ভক্তরা।

actor krushal ahuja to star in hindi remake dwip jele jai
Dwip Jele Jai Hindi Wiki: হিন্দি সিরিয়ালে অভিনয় করতে চলেছেন ক্রুশল আহুজা