আজকের রাশিফল – মঙ্গলবার আপনার জীবনে কি ঘটতে চলেছে ?

আজকে 15 ই বৈশাখ 1427 সালের মঙ্গলবার আর ইংরেজি 28-04-2019 । তো চলুন দেখে নেই সিদ্ধিদাতা গণেশের গণনা অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে। (Ajker Rashifal – aaj apnar jibone ki ghotbe)

মেষ: আপনি পুরনো বন্ধুর সঙ্গে পুনরায় মিলিত হওয়ার সুযোগ পাবেন। আর এতে করে আপনার উৎসাহ উদ্দীপনা বেড়ে যাবে। দিনের মধ্যভাগে কাজের প্রেসারে শারীরিক কষ্ট অনুভব করতে পারেন। আপনার প্রেমের সম্পর্কে ভাঙ্গন ঘটতে পারে যদি আবেগকে নিয়ন্ত্রণে না রাখতে পারেন।

বৃষ: গুরুজনের দ্বারা পারিবারিক সমস্যা মিটাতে পারে। আপনার স্বাস্থ্য এবং চেহারা সুন্দর করার জন্য প্রচুর সময় পাবেন। প্রতিযোগিতা মূলক কাজ করতে গেলে বাধার সম্মুখীন হবেন।

মিথুন: আপনার অবস্থান কর্মচারীর কাছ থেকে সাহায্য সহযোগিতা পাবেন। দিনের শেষ ভাগে কিছু পরিবর্তন ঘটার সম্ভাবনা। আপনি নিজের শরীরের যত্ন জন্য পরিবারের সদস্যের থেকে সাহায্য নিন।

কর্কট: আপনি আপনার ছেলে-মেয়েদের জন্য সময় বার করবেন যদি জীবনে প্রচন্ড ব্যস্তও থেকে থাকেন। সাংসারিক সমস্যা মেটানোর জন্য আপনি নাজেহাল হবেন। আপনার বস আপনার কাজের কোয়ালিটির জন্য মুগ্ধ হয়ে যেতে পারেন।

সিংহ: বিয়ে সম্পর্কিত কোন প্রকার আলোচনা করবেন না। আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে একটি বিস্ময় পাওয়ার অপেক্ষা করে আছেন। বেশি লাভের দিকে পা বাড়ানোর ক্ষেত্রে ভালো করে ভেবে দেখুন।

কন্যা: নতুন ব্যবসা বাড়ানোর আগে ভালো করে চিন্তা-ভাবনা করা উচিত। অভিজ্ঞ একজনের সঙ্গে কথা বলুন এবং তারা কিভাবে কাজকর্ম করেন তাদের থেকে শিখুন। আপনার সংসারে সবার সঙ্গে অশান্তি হতে পারে। কারণ আপনার বন্ধু বেশে শত্রুরা রয়েছে।

তুলা: আপনি যদি বেকার হয়ে থাকেন তাহলে আপনার আশা পূর্ণ না হওয়ার জন্য হতাশা আসতে পারে। অলস ভাবে বসে থাকবেন না এতে করে মানসিক শান্তি বিঘ্নিত হবে। তবে আপনার কাজই হবে আরাম-আয়েশ করা। কারণ আপনি প্রিয়জনদের মাধ্যমে দারুন আনন্দ খুঁজে পেতে পারেন।

বৃশ্চিক: প্রচুর পরিশ্রম করার পরেও পারিশ্রমিক সেরকমভাবে পাবেন না। আপনার শিশুসুলভ এবং নিরীহ আচরণ সাংসারিক সমস্যা সমাধানের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আপনি মানসিকভাবে আজকে শান্তিতে থাকবেন। আর এই কারণে এর সুবিধা পাবেন।

ধনু: বিভিন্ন দিকে প্রতিভার জন্য যশ ও খ্যাতি অর্জন করতে পারেন। অর্থনৈতিকভাবে সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক ধনসম্পত্তির অধিকারী হবেন। তবে সাবধান কেউ আপনাকে বলির পাঠা করে দিতে পারে। আর এই কারণে আপনাকে সতর্ক থাকতে হবে।

মকর: কোন বন্ধুর সাহায্যে সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনি আজকে সমস্ত রকম সম্পর্ক এবং আত্মীয়দের থেকে অনেক দূরে গিয়ে এমন জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন যেখানে আপনি সুখ লাভ করবেন। অর্থ সমস্যা আস্তে আস্তে কেটে যেতে পারে।

কুম্ভ: আপনার বাড়িতে কোন আত্মীয় আসার কারণে আপনার লাভ হওয়ার সম্ভাবনা। পরিবারের কারো কাছ থেকে যদি টাকা ধার নিয়ে থাকেন তবে আজ ফিরিয়ে দেয়ার উত্তম দিন। কোনোভাবেই মাথা গরম করবেন না। এতে কাজের ক্ষতি হতে পারে।

মীন: বহুদিনের পুরনো আশা পূর্ণ হওয়ার সম্ভাবনা। আপনার চারপাশের লোকজন এমন কিছু কার্য করবেন যাতে আপনার জীবনসঙ্গী আপনার প্রেমে পড়ে যাবে। আপনার কর্মস্থলে নতুন কারও সঙ্গে সাক্ষাৎ হতে পারে।

হাই বন্ধুরা, প্রতিদিনের রাশিফল পাওয়ার জন্য 365 রিপোর্টার বাংলা বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.