সন্দেহের তালিকাতে সুশান্তের দিদিও, জানিয়ে দিলো মুম্বাই পুলিশ

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কে ঘিরে তদন্তে নেমে ইতিমধ্যে অনেক অভিনেতা-অভিনেত্রীকে জেরার সম্মুখীন হতে হয়েছে। এইবার সেই তদন্তের তালিকায় নাম উঠল প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দিদি প্রিয়াঙ্কা সিং এর। প্রিয়াঙ্কার বিরুদ্ধে অভিযোগ তোলেন প্রয়াত অভিনেতা প্রেমিকা রিয়া চক্রবর্তী (365 Reporter Bangla Entertainment News : Rhea Chakraborty, ex girlfriend of Sushant SIngh Rajput blams Priyanka SIngh Rajput)।

রিয়া চক্রবর্তীকে ইতিমধ্যেই এনসিবি কতৃক গ্রেফতার করার খবর প্রকাশ পেয়েছে। মাদক কান্ডের সাথে জড়িত থাকার ফলে রিয়া এবং তার ভাই সৌভিককে গ্রেপ্তার করেন এনসিবি (Rhea and her brother Showik Chakraborty)। তার পাশাপাশি মাদকচক্রের সাথে জড়িত একাধিক অভিনেতা-অভিনেত্রীকেও জেরার সম্মুখীন হতে হয়েছে বলে জানা গিয়েছে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী 27 সেপ্টেম্বর অভিযোগ দায়ের করেছিল যে সুশান্তের দিদি প্রিয়াঙ্কা তাকে যে সমস্ত ওষুধ খাওয়াতো সেইগুলি সম্পূর্ণ ডাক্তারের পরামর্শ ছাড়া। এইবার সেই অভিযোগের ওপর ভিত্তি করে তদন্তে নামছে পুলিশ। জানা গেছে এ বিষয়ে খুব শীঘ্রই জেরা করা হবে প্রিয়াঙ্কাকে।

Rhea Chakraborty with actor Sushant Singh Rajput
সুশান্ত সিং রাজপুত এর সঙ্গে রিয়া চক্রবর্তী (ফটো ক্রেডিটঃ গুগোল)

সুশান্তের বন্ধু ডাক্তাররা জানিয়েছেন প্রিয়াঙ্কা সুশান্তকে যে সমস্ত ওষুধ দিত তার অসুস্থতার জন্য সেগুলি সম্পূর্ণ ডাক্তারের পরামর্শ ছাড়া।

ইতিমধ্যেই এইমসের ফরেনসিক কিছুদিন আগেই ঘোষণা করেন যে অভিনেতা আত্মহত্যা করেছিলেন। যে ফরেনসিক দলটি প্রথমে দাবি করেছিল যে অভিনেতা খুন হয়েছিল হঠাৎ তাদের মত পরিবর্তনের ফলে শোরগোলের শুরু হয়েছে। এই বিষয়টিতেও আবার পুনরায় তদন্ত করার বিষয়ে দাবি উঠেছে।

মুম্বাই পুলিশ সুশান্তের মৃত্যুর তদন্তে নেমে যে মতামত প্রকাশ করেছিলেন তাতে জানা গিয়েছিল যে সুশান্ত আত্মহত্যা করেছেন। কিন্তু তাদের এই মতামতকে সমর্থন করেনি এক শ্রেণীর লোক তথা সুশান্তের পরিবার। পরিবারের দাবিতে অবশেষে এই তদন্তভার গিয়েছিল সিবিআইয়ের হাতে। পরবর্তীকালে ২২ শে অগাস্ট এইমসের চিকিৎসক সুধীর গুপ্তা দাবি করেছিলেন যে প্রয়াত অভিনেতা খুন হয়েছে বলে তিনি মনে করেন। সাম্প্রতিক সুধীর গুপ্তাই জানান তাদের তদন্তের ফলস্বরূপ প্রয়াত অভিনেতা আত্মহত্যা’ই করেছিলেন।