অসহ্য যন্ত্রণা নিয়ে ভুগছিলেন ঋতাভরী, হাসপাতাল থেকে ভাইরাল ছবি – Ritabhari Chakraborty Fistula Operation

ঋতাভরীর ক্যারিয়ারের পথ চলা বাংলা টেলিভিশনের জনপ্রিয় একটি সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’-র হাত ধরে। স্টার জলসায় অসাধারণ একটি ধারাবাহিক দেখতে পেয়েছি আমরা। শাশুড়ি এবং বৌমার সম্পর্ক যে এতটা সুন্দর হতে পারে তা আমরা দেখেছিলাম এই ধারাবাহিকের মধ্যে দিয়ে। প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে গিয়েছিল এই সিরিয়াল। (Tollywood News : Actress Ritabhari Chakraborty is on operation table and successful operation)

ইতিমধ্যেই ঋতাভরী প্রথম বাংলা অ্যালবাম “রূপ রূপসাগরে” রিলিজ করে গেছে। গানের মিউজিক ভিডিও জনপ্রিয় হয়েছে। অভিনেত্রী অভিনয় ছাড়াও নানান কাজে নিজেকে ব্যস্ত রাখেন। পথশিশু অনাথ বাচ্চাদের নিয়ে কাজ করেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়া দেখতে পেলাম তার দিদির বিয়ের বেশ কিছু মুহূর্ত। যেগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। (Ritabhari Chakraborty Music Album – Rupsagore)

সম্প্রতি ঋতাভরী চক্রবর্তী নিজস্ব ইনস্টাগ্রাম প্রোফাইল একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে, তিনি হসপিটালের বেডে বসে আছেন। এই ছবি দেখে প্রথমে সকলেই হকচকিয়ে গেছেন।কি এমন হলো যার ফলে হসপিটালের বেডে শুয়ে থাকতে হয়েছে তাকে? কথাটি সকলেরই মনে আনাগোনা করছে।

https://www.instagram.com/p/CMMy36cAmcd/?utm_source=ig_embed

হসপিটালের পোশাকে কিন্তু মুখে তার আছে একটি মিষ্টি সুন্দর হাসি, আর তার সাথে তিনি ক্যাপশনে লিখেছেন,”আমার অস্ত্রোপচার সফল হয়েছে এবং ভালো আছি, আপনাদের প্রার্থনার শুভেচ্ছার জন্য ধন্যবাদ। গত ৭ মাস ধরে আমার স্বাস্থ্যগত জীবনের সবচেয়ে খারাপ সময়। এই সার্জারি ছিল ভাল হওয়ার শেষ স্টেপ।” (Ritabhari Chakraborty Fistula Operation successful on Belle Vue Clinic, Nurshing Home)

অভিনেত্রীর এই ছবিটি তার মা তুলেছেন, তার সমস্ত অনুরাগীরা তাকে ভালোবাসা জানান এবং দ্রুত সুস্থ হওয়ার কথা বলেন এবং এই ছবিতে ইনস্ট্রাগ্রামে দেওয়ার ফলে মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। শুনতে পাওয়া গেছে, বেশ কিছু বছর ফিশ্চুলার কষ্টে কষ্ট পাচ্ছিলেন অভিনেত্রী। হাসিমুখে ছবি তোলার সময় যে তার এত কষ্ট হতো, তা বুঝতে পারেনি কেউ। (Ritabhari Chakraborty mother name – Satarupa Sanyal)

actress ritabhari chakraborty is on operation table and successful operation
অসহ্য যন্ত্রণা নিয়ে ভুগছিলেন ঋতাভরী, হাসপাতাল থেকে ভাইরাল ছবি – Ritabhari Chakraborty Fistula Operation