500 ভক্তকে 10 লাখ টাকা দেবেন চিত্রতারকা অনন্ত জলিল

বাংলাদেশের ঢাকার ফিল্ম কর্পোরেশনের নাম ঢালিউড। আর ঢালিউডের এক বিখ্যাত চিত্র নায়ক ও প্রযোজক এর নাম অনন্ত জলিল। তিনি জানিয়েছেন 500 জন ভক্তকে 10 লাখ টাকা দেবেন। তিনি আজ রবিবার তার অফিসিয়াল ফেসবুক পেজে এক ভিডিওর মাধ্যমে এই বার্তা প্রকাশ করেন।

আপনারা দেখুন অনন্ত জলিলের সেই ভিডিও।

অসচ্ছল ফ্যানদের জন্য দশ লক্ষ টাকা প্রদান প্রসঙ্গে

অসচ্ছল ফ্যানদের জন্য দশ লক্ষ টাকা প্রদান প্রসঙ্গে,বিস্তারিত এখানে – অনন্ত জলিল

Posted by Ananta CIP on Saturday, May 16, 2020

তিনি বলেছেন যে আগামী কুড়ি(20) তারিখে (26তম রোজায়) তার নিজস্ব জাকাত ফান্ড থেকে এই অর্থ প্রদান করবেন।

ভিডিওতে অনন্ত জলিল জানিয়েছেন, “আপনারা সবাই জানেন যে বাংলাদেশে গত দুমাস ধরে লকডাউন চলছে। সমাজের নিম্ন শ্রেণীর মানুষরা তাই এখন খুব অসহায়। কারণ তারা নিজের কাজ করার জন্য বাইরে যেতে পারছেন না। এই পরিস্থিতিতে সরকার ত্রাণ দিচ্ছেন। আমি একজন খুবই সামান্য মানুষ। আমি আমার নিজের মত করে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। ইতিমধ্যে আমি মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে অনেক লোককে যতটা সম্ভব সহায়তা করেছি।

তিনি প্রকাশ করেন, “আমার যে নিজস্ব জাকাত ফান্ড আছে সেখান থেকে আমার ফ্যানদের 10 লক্ষ টাকা প্রদান করতে চাই।”

কিভাবে এই টাকা পাওয়া যাবে?

কিভাবে এই টাকা ফ্যানেরা পাবে সে ব্যাপারে অনন্ত জলিল ব্যাখ্যা করেন। তিনি বলেন, ফেসবুকে অনন্ত-বর্ষা নামে একটি ফ্যান ক্লাব গ্রুপ আছে। সেখানে একটি ফর্ম দেয়া আছে। আর সেটা পূরণ করতে হবে। এরপর নগদ মোবাইল ব্যাংকিং এর সহায়তায় টাকা প্রদান করা হবে।

অন্যদিকে ঈদুল আজ্হায় মুক্তির অপেক্ষায় রয়েছে অনন্ত জলিলের বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় ‘দিন দ্য ডে’ সিনেমা। 365 রিপোর্টার বাংলা- এর তরফ থেকে অনন্ত জলিলের সিনেমাটির সাফল্য কামনা করি।

হাই বন্ধুরা, প্রতিদিন বাংলাদেশের গুরুত্বপূর্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার , লিঙ্কেডিন এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.