তেজস্বীর বাড়ির সামনে গেল আরজেডির সর্মথকরা মাছ হাতে নিয়ে

বিহারের ভোট শেষ হওয়ার পর এখন শুধু প্রশ্ন কার হাতে বিহারের শাসন ব্যবস্থার ভার যেতে চলেছে। দই এবং মাছ এই দুটো জিনিস কে মনে করা হয় যে, এগুলি নাকি ভীষণ শুভ, সেই জন্যই সকাল হতে না হতেই আরজিডির সর্মথকরা মাছ এবং দই সাথে করে নিয়ে পৌছে গেলেন তেজস্বী যাদবের বাড়ির কাছে। (Bihar Election 2020 News : RJD supporters visit Tejaswi Yadav’s house with fish in their hands. People considers curd and fish as lucky symbols)

আরজেডি সর্মথকরা মনে করেন যে, তেজস্বী যাদবকে কেউ হারাতে পারবে না।

হাতে বিরাট এক মাছ নিয়ে তেজস্বী যাদবের বাড়ির সামনে পৌঁছে গেলেন ২৫ বছরের কুন্দন কুমার সাহানি। কুন্দন কুমার সাহানি হলেন সমস্তিপুরের বাসিন্দা। (25 years old Kundan Kumar Sahani from Samastipur, Darbhanga Division, Bihar)

তিনি বলেন যে, মাছ হলো শুভ লক্ষণ সেইজন্যে আমি এখানে মাছ নিয়ে এসেছি। ২০১৫ সালে যখন নির্বাচন হয়েছিল তখন আমি তেজস্বীকে মাছ দেখিয়েছিলাম তারপরে ভোটে তিনি পিছিয়ে ছিলেন যদিও মাছ দেখার পরেই তিনি এগিয়ে গিয়েছিলেন তাই আমার বিশ্বাস এবারও তাই হতে হবে।

তেজস্বী সভায় প্রতিশ্রুতি দিয়ে ছিল ১০ লাখ মানুষের চাকরির ব্যবস্থা করবেন, তবে সেটা সম্ভব হবে কিনা সেটা সময় বলে দেবে। আরজিডি সমর্থকদের মতে তেজস্বী যাদব যা প্রতিশ্রুতি দেন তা তিনি রাখেন, তাই তাদের বিশ্বাস তেজস্বী যাদব ভোটে নির্বাচিত হলে অবশ্যই তার দেওয়া প্রতিশ্রুতি তিনি রাখবেন।(Tejaswi Yadav- an RJD – Rashtriya Janata Dal leader)

RJD supporters visit Tejaswi Yadav's house with fish in their hands
তেজস্বীর বাড়ির সামনে গেল আরজেডির সর্মথকরা মাছ হাতে নিয়ে (Credit : Twitter)