গার্লফ্রেন্ড ঐন্দ্রিলার পোস্ট “সম্পর্কে ধোকা দিও না,” – ভাঙতে চলেছে অঙ্কুশ ঐন্দ্রিলার সম্পর্ক!

দর্শকেরা বেশ কিছুদিন ধরে লক্ষ্য করেছে টলিউডের এক ঝাঁক তারকা দম্পতিদের সম্পর্ক ভাঙনের মুখে। হঠাৎ করে কোনো দম্পতি ডিভোর্স করে ফেললেন আবার হঠাৎ করে নতুন করে দুজন সাত পাকে বাঁধা পড়লেন। হঠাৎ করে সম্পর্কের মধ্যে থাকাকালীন অবস্খাতেই নতুন সম্পর্কে জড়িয়ে পড়ছেন তারকা দম্পতিরা। আর এরই মধ্যে অঙ্কুশের গার্লফ্রেন্ড ঐন্দ্রিলা সেন এক ইঙ্গিতবহ পোস্ট করলেন। তাহলে তাদের মধ্যেও কি ভাঙ্গন শুরু হয়ে গেলো? (Ankush Hazra girlfriend Oindrila Sen tells not to cheat in relationship)

অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন সম্পর্কে বাংলার মানুষের আগ্রহ চিরকালই ছিল। এই মুহূর্তে এই দুজনের নিয়ে আলোচনার তুঙ্গে। কারণ কয়েকদিন ধরে শোনা যাচ্ছে যে অঙ্কুশ নাকি নতুন কোন মেয়ের প্রেমে পড়েছেন। এমনকি অঙ্কুশের বান্ধবী ঐন্দ্রিলার এই পোস্ট সেই জল্পনা আরও উসকে দিলো।

তার মানে সত্যিই কি অঙ্কুশ এবং ঐন্দ্রিলার মাঝখানে তৃতীয় কোন মেয়ের আগমন ঘটেছে! এই নিয়ে বাংলা সরগরম। তবে একটা কথা ঠিক যে বিগত অনেক বছর ধরে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার মধ্যে সুস্থ স্বাভাবিক সম্পর্ক ছিলো। এক দশক ধরে দুজন দুজনের সঙ্গে প্রেম করছেন। এমনকি বিয়ের পরে নতুন করে ঘর বাঁধার জন্য তারা নতুন ফ্ল্যাট কিনে ফেলেছেন।

এমনকি তারা দুজনে জুটি হয়ে সিনেমাতে অভিনয় করেছেন। রাজা চন্দ্রের পরিচালিত এই ম্যাজিক সিনেমা অঙ্কুশ এবং ঐন্দ্রিলা দু’জনকেই বেশ সুন্দর মানিয়েছিলো। ফলে দর্শকেরা তাদের অভিনয় বাহবা না দিয়ে থাকতে পারেননি। ইতিমধ্যেই গোপন সূত্র মতে জানা গেল যে তারা নাকি নতুন করে অন্য একটা সিনেমাতে একসাথে কাজ করতে চলেছেন।

তবে এরই মধ্যে ঐন্দ্রিলা সেনের পোস্ট থেকে শোনা গেলো এক অন্য সুর। সামাজিক গণমাধ্যমে তিনি জানালেন,”সম্পর্কে ধোকা দিওনা খুশি না থাকলে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসো।” তবে একটা ব্যাপার কিন্তু দর্শকদের ভীষণ ভাবাচ্ছে। আর তা হলো অভিনেত্রী এই ইঙ্গিতবহ পোস্ট করার পরপরই ডিলিট করে দেন। তবে সত্যিকার অর্থে তার এই রকম পোস্ট করার প্রকৃত অর্থ কি? এর উত্তর পেতে নাজেহাল হয়ে গিয়েছে নেটের জনতারা।

এমনকি তাদের মধ্যে কিন্তু ভালোবাসার কোনো অভাব দেখা যায়নি। এই অল্প কিছুদিন পূর্বে ঐন্দ্রিলা তার নিজের হাতে সুস্বাদু কেক বানিয়ে তার প্রেমিক অঙ্কুশ কে খাইয়ে দিয়েছেন। তাহলে কি এমন ঘটলো যে অভিনেত্রী এরকম পোস্ট করতে বাধ্য হলেন এবং ডিলিট করলেন। তবে অনেকে ভাবছেন যে, প্রেমিকা হিসেবে তিনি হয়তো অভিমান করে নিজের দুঃখ মেটাতে এই পোস্ট করে ফেলেছেন। অপরদিকে ডান্স বাংলা ডান্সে অঙ্কুশ হাজরা ক্যামেরায় প্রচুর মেয়ের সাথে ফ্লার্ট করে চলেছেন। হয়তো এই কারণেই তার বান্ধবীর ভীষণ রাগ হয়েছে।