গভীর সমুদ্রে পড়ে গেল ভাগ্যশ্রী শার্লি মোদক – Bhagyasree Sharly Modak is on Hot Water – Bhaggolokkhi Serial Bangla

স্টার জলসা নতুন একটি সিরিয়াল শুরু হয়েছে যার নাম ভাগ্য লক্ষ্মী। এই ধারাবাহিকের মধ্য দিয়ে আমাদের দেখানো হয়েছে যে, মেয়েরা পারেনা এমন কোন কাজ হয়না। একটি মেয়েই পারে একটি বাড়িকে পরিবার বানাতে। বাবা মা ছাড়া দুই ছেলেকে কিভাবে ভাইয়ের আসনে বসাতে হয়, স্বামীকে মনের জোর দিয়ে পাশে দাঁড়াতে হয়, তা সত্যি শেখার বিষয় আছে ভাগ্যশ্রীর কাছ থেকে। (Star Jalsha Serial News Update : Bhagyasree Sharly Modak is on Hot Water in Star Jalsha Bhaggolokkhi)

সিরিয়ালে দেখানো হয়েছে ভাগ্যশ্রী শ্বশুরবাড়িতে রয়েছে একটি জামা কাপড়ের শোরুম। ফ্যাশন শো থেকে ডাক এসেছিল তাদের। সেখানে ভাগ্যশ্রী প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করতে ইচ্ছুক। কিন্তু তার প্রতিদ্বন্দ্বী না কিছুতেই তাকে সফল হতে দেবে না। ভাগ্যশ্রী সঙ্গ দিয়েছ তার স্বামী থেকে দেওর সকলেই। কিন্তু তার মধ্যে ঘটে গেল আরও একটি বিপত্তি।

ভাগ্যশ্রী চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে শার্লি মোদক তার স্বামীর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে রাহুল মজুমদার কে। ধারাবাহিক জগতে দুজনেই নতুন প্রতিভা। ইতিমধ্যেই নিজের অভিনয় দক্ষতার দ্বারা সকলের মনে জায়গা করে নিয়েছেন এনারা।

ফ্যাশন শো ঠিক যেদিন অনুষ্ঠিত হবে, সেদিনই ভাগ্যশ্রী এমবিএ পরীক্ষার দিন পড়েছে। সংসার না স্বপ্ন, কোনটাকে বেছে নেবে ভাগ্যশ্রী এখন সেটাই দেখার বিষয়। একই দিনে কিভাবে দুটি জায়গায় উপস্থিত হতে পারবে ভাগ্যশ্রী, দুটি পরীক্ষাতে কি সফল হতে পারবে ভাগ্যশ্রী? জানতে হলে আপনাকে দেখতে হবে স্টার জলসার নতুন ধারাবাহিক ভাগ্য লক্ষ্মী।