Jalpaiguri Bus Accident News : বৌভাতের অনুষ্ঠান থেকে ফেরার সময় দুর্ঘটনা ! নিহত ৩

Jalpaiguri Bus Accident News : বৌভাতের অনুষ্ঠান শেষে তারা ফিরছিলেন বাড়িতে। মাঝপথে হলো দুর্ঘটনা। কনে যাত্রীর গাড়ির সঙ্গে ধাক্কা লাগল আলু বোঝাই ট্রলির সঙ্গে। বৃহস্পতির রাতে এই দুর্ঘটনায় প্রাণ হারালেন তিন জন। ঠিক রাত দশটা নাগাদ এই দুর্ঘটনাটি ঘটে ময়নাগুড়ির সিংগীমারী এলাকার একটি শনি মন্দির এর কাছাকাছি জায়গায়। (Bus accident occurs in Moynaguri, Jalpaiguri when returning from bou bhat and 3 dead)

ময়নাগুড়ির উত্তর মৌয়ামারী কাঠালবাড়ি এলাকা থেকে একটি বাসে প্রায় 50 জন মত মানুষ ক্রান্তি এলাকায় বৌভাতের অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখান থেকে গভীর রাতে ফেরার সময় এটি আলু বোঝাই ট্রলি কে ধাক্কা মারে বাসটি। এর ফলে সঙ্গে সঙ্গে বাসটি উল্টে যায় এবং ভয়াবহ দুর্ঘটনার সম্মুখীন হয় কনে যাত্রী।

এই ঘটনায় এখনও পর্যন্ত মারা গেছেন তিনজন। নিহত ছাড়াও বাসের বহু যাত্রী এই ঘটনায় আহত হয়েছেন। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে যান ময়নাগুড়ি থানার পুলিশ এবং দমকলকর্মী। আহতদের উদ্ধার করে নিয়ে গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গ্রামীণ হাসপাতালে ছুটে আসেন ময়নাগুড়ির বিডিও শুভ্র নন্দি এবং ময়নাগুড়ি তৃণমূল প্রার্থী মনোজ রায়।

গ্রামীণ হাসপাতালে গিয়ে মনোজ রায় আহতদের সঙ্গে কথা বলেন এবং আহতদের চিকিৎসার জন্য তাদের পাঠানো হয় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। জলপাইগুড়িতে তাদের স্নান করার পর সেখানে ছুটে আসেন জলপাইগুড়ি জেলা পরিষদের সহকারি সহ-সভাপতি দুলাল দেবনাথ এবং যুব তৃনমূলের জলপাইগুড়ি জেলা সভাপতি সৈকত চ্যাটার্জী।

বর্তমানে ময়নাগুড়ি এবং জলপাইগুড়ি হাসপাতালে এই দুর্ঘটনার পরে চিকিৎসাধীন রয়েছে মোট ২১ জন। বাকিদের চিকিৎসার পর ছেড়ে দেওয়া হবে বলে জানা গেছে।

bus accident occurs in moynaguri jalpaiguri when returning from bou bhat
Jalpaiguri Bus Accident News : বৌভাতের অনুষ্ঠান থেকে ফেরার সময় দুর্ঘটনা ! নিহত ৩