বাকিতে মদ না দিতে চাওয়ায় দোকানের 4 কর্মচারীকে খুন করল ক্রেতা

Paschim Bardhaman : এই ভয়ানক ঘটনাটি ঘটে গেলো পশ্চিম বর্ধমানের জামুড়িয়ার ভূঁইয়া পাড়ায়। জানা গেল ওই দোকানে বাকিতে মদ চেয়ে ছিলেন। তবে বিক্রেতারা বাকিতে দিতে অস্বীকার করেন। আর এর ফলশ্রুতিতে দোকানের চারজন কর্মচারীকে পিটিয়ে খুন করে ফেলেন এক ব্যক্তি। (Buyer kills the 4 workers of a liquor shop for not giving liquor in due in Bhuia Para, Jamuria, Paschim Bardhaman Burdwan)

আর পুরো ঘটনাটি শুরু হয় মঙ্গলবারে। জানা গেল, ঐদিন বাকিতে মদ না পেয়ে রেগে যান এক ক্রেতা। জানা গেল ওই লোকটার নাম সাধু হেমব্রম। তিনি দোকানের এক কর্মচারীর হাত ভেঙে ফেলেন। আর অভিযোগ পাওয়ার পর জামুরিয়া থানার পুলিশ তাকে দু দিন জেলে আটক করে রেখে দেয়। (Police arrests the accused Sadhu Hembram)

তবে মঙ্গলবার থেকে দুদিন পর অর্থাৎ বৃহস্পতিবার এ পুলিশ সাধু হেমব্রম কে রিলিজ করে। জেল থেকে ছাড়া পাওয়ার সঙ্গে সঙ্গেই পুনরায় ওই মদের দোকানে মধ্য রাত্রিবেলা গিয়ে হামলা করেন। মদের দোকানের কর্মচারীর মুখ থেকে জানা গেল, এক কর্মচারী ঘুমিয়ে ছিল আর ওই ব্যক্তি এসে তাকে মারধোর করা শুরু করে দেয়। এমনকি ওই জীবিত কর্মচারীকে হুমকি দিয়েছিল যে ও যদি বাঁচাতে চায় তাহলে ওকে মেরে ফেলবে। ফলে ওই ব্যক্তি ভয়ে কুঁকড়ে যায়। তারপর বাইরে অন্য যে দুজন কর্মচারী গুলো ছিল তাদেরকেও মারতে শুরু করে দেয়। অবশেষে পুলিশকে গোটা ব্যাপারটা জানানোর পর পুলিশ এসে ওই ব্যক্তিকে আটক করে।

পুলিশের তরফ থেকে জানা গেল, এই ঘটনা তে যে চারজন ব্যক্তি মারা গেছেন তাদের মধ্যে তিনজনের বাড়ি বাঁকুড়াতে। চতুর্থ জনের বাড়ি কুলটিতে। আসানসোল দুর্গাপুর এর ডিসি সায়ক দাস জানালেন,”গতকাল রাত্রিবেলা এই ঘটনাটি ঘটে গিয়েছে। ঘটনাস্থলেই 4 ব্যক্তিকে পিটিয়ে মেরেছে। এমনকি পুলিশ পৌঁছেও দেখছিল যে উনি মারধর করছিলেন। অবশেষে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে ঐ চারজনকে আর বাঁচানো সম্ভব হয়নি। পুরো ব্যাপারটার ইনভেস্টিগেশন করছে পুলিশ কর্তৃপক্ষ।” (Asansol Durgapur DC Sayak Das)

প্রসঙ্গত, মদের দোকান থাকার ফলে ওই এলাকার আইন-শৃঙ্খলার অবনতি ঘটেছে বলে স্থানীয়রা দাবি করলেন। ওই জায়গার একজন লোক বললেন,”আমার বাড়ি এখানেই। মাতালরা মাঝে মাঝে এসেই মাতলামো শুরু করে দেয়। এখান থেকে মদের দোকান উঠে গেলে অনেক ভালো হয়।” অপরদিকে শুক্রবার সকালের দিকে স্থানীয় মহিলারা এই মদের দোকান তুলে দেওয়ার দাবি জানিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন। (Baki te mod na peye kreta khun korlen moder dokaner korochari ke)

buyer kills the 4 workers of a liquor shop for not giving liquor in due
বাকিতে মদ না দিতে চাওয়ায় দোকানের 4 কর্মচারীকে খুন করল ক্রেতা (প্রতীকী ছবি)