বাগুইআটিতে পাওয়া গেল বার ডান্সারের মৃতদেহ। সন্দেহের নিশানায় মৃত যুবতীর পুরুষ বন্ধু

বাগুইহাটি রিসট মল রতে পাওয়া গেল এক যুবতীর মৃতদেহ। মৃতদেহটি পাওয়া যায় পচা-গলা অবস্থায় উদ্ধার হওয়ার পরে যথেষ্ট অস্বস্তিকর পরিবেশ সৃষ্টি হয় বাগুইআটিতে। সেই যুবতী ছিল একজন পেশায় বার ডান্সার । তিনি বিভিন্ন বারে নাচ করে টাকা রোজগার করতেন। (Kolkata Murder News : Dead body of a bar dancer named Sweety Kaur found in Baguiati)

শনিবার রাত্রেবেলা সেই যুবতীর মৃতদেহ উদ্ধার করা হয় একটি ঘরের তালা ভেঙে। মৃত যুবতীর নাম হলো সুইটি কৌর । খবর সূত্রে জানা গেছে যে ওই সুইটি তারা পুরুষ বন্ধুর সঙ্গে থাকতেন, যার নাম সৌরভ চক্রবর্তী। কিন্তু কিছুদিন ধরেই সেই সৌরভ নিখোঁজ।

এই বিষয়েই তদন্তে নেমেছে পুলিশ বাগুইআটির পুলিশ আপাতত খোঁজ চালাচ্ছে সেই মৃত যুবতীর পুরুষ বন্ধুর। আপাতত সন্দেহ করা হচ্ছে ওই যুবতীকে খুন করা হয় কারণ যখন দরজা ভেঙে মৃতদেহটি উদ্ধার করা হয় তখন প্রথমেই দেখা যায় তাকে মুখের উপর বালিশ দেওয়া অবস্থাতেই এই যুবতীর মৃতদেহ পরে আছে।

ময়নাতদন্তের উদ্দেশ্যে পাঠানো হয়েছে সুইটি যে বাড়িতে তার বন্ধুকে নিয়ে ভাড়া থাকতেন সেই বাড়ির মালিক মৃণাল কান্তি মন্ডল জানান যে ওই যুবতী এবং তার পুরুষ বন্ধু তিনমাস আগে তার বাড়ি ভাড়া নিয়েছিল আপাতত সেই যুবতীর পরিবারের খোঁজ চালানো হচ্ছে।

বাগুইআটির পুলিশ নেমেছে সেই অপরিচিত পুরুষ বন্ধুটিকে খুঁজে বের করতে। যেহেতু ঘরটি বাইরে থেকে তালা দেওয়া অবস্থায় পাওয়া যায় বোঝাই যাচ্ছে যে খুন করে সুইটিকে বাইরে থেকে তালা দিয়ে বেরিয়ে গিয়েছিল খুনি।

Dead body of a bar dancer named Sweety Kaur found in Baguiati
বাগুইআটিতে পাওয়া গেল বার ডান্সারের মৃতদেহ। সন্দেহের নিশানায় মৃত যুবতীর পুরুষ বন্ধু