ভুলবশত ন্যাংটো ফটো পোস্ট করে ফেললেন Captain America-র ক্রিস ইভানস

অ্যাভেঞ্জার্স এর অভিনেতা ক্রিস ইভানস কে কে না চেনে। তিনি ক্যাপ্টেন আমেরিকা সিরিজে অভিনয়ের মাধ্যমে বিশ্বজুড়ে খ্যাতি অর্জন করেন (Avengers cum Captain America actor is Chris Evans)। তো এবার ব্যাপারটা হলো, অনেকদিন হলো ইনস্টাগ্রাম প্রোফাইল খুলেছেন ক্রিস। আর এখন এই প্রশ্নটাই জাগে যে কি করে তিনি এরকম সাংঘাতিক ভুল করে ফেললেন (Chris makes a mistake on social media)।(To read in english, click here)

তিনি ইনস্টাগ্রামে তার ভক্তদের বলেন যে, তিনি তার পোষ্যের ফটো সবার সাথে শেয়ার করবেন। কয়দিন ধরে সেটাই শেয়ার করছিলেন। প্রত্যেকে তার আদরের পোষ্যের ফটো দেখে ভীষণ পছন্দ করছিল। তবে হঠাৎ করে তিনি করে ফেললেন সাংঘাতিক ভুল। তবে ভক্তদের মনে এখন একটা প্রশ্ন রয়েছে যে, Captain America কি এটা সত্যিই ভুল করলেন? নাকি এটা তিনি ইচ্ছা করে করেছেন। চলুন পুরো ঘটনাটি জেনে নেই (CHris Evans Leaks on Instagram)।

ছোট্ট একটা ভিডিও শেয়ার করে ছিলেন অভিনেতা। সেই ভিডিওতে তিনি তার বন্ধু বান্ধবদের সঙ্গে মজা করছিলেন। আর এরপরই ঘটে যাওয়া ঘটনা। স্ক্রিনে দেখা যায় তার ন্যাংটো ছবি। আর সেই মুহূর্তে অভিনেতার ক্যামেরা ঘুরছিল। হঠাৎ করে স্ক্রিনে তার যৌনাঙ্গের ফটো দেখতে পাওয়া যায় (Mistakenly, Chris Evans shares his dick’s pictures on social media and people trolls)। আর স্বাভাবিকভাবেই এই ঘটনা নিয়ে সামাজিক গণমাধ্যমে হইচই শুরু হয়ে যায়। ট্যুইটারে এই ব্যাপারটা ট্রেন্ডিং হয়ে যায়।

অনেকে ভাবছেন এই ব্যাপারটা আসলে ইভান্সের ভুল হয়ে গিয়েছে। তবে অনেকে আবার এই ঘটনা নিয়ে মজা করেছেন। আবার কিছু লোক জানালেন, ক্রিস ইভানস এর সঙ্গে যে ব্যাপারটি ঘটে গেছে তা যে কারও ক্ষেত্রে ঘটতে পারে। আমরা সব সময় আমাদের পার্সোনাল ব্যাপার গুলো লুকিয়ে রাখার প্রচেষ্টা চালাই। তবে ভুলবশত মাঝে মাঝে ব্যাপারটা সবার সামনে চলে আসে। আর তখন অন্যদের উচিত ব্যাপারটা দায়িত্ব সহকারে গ্রহণ করা। কারো ব্যক্তিগত ব্যাপার নিয়ে হাসি তামাশা করা মোটেই সভ্য আচরণের মধ্যে পড়ে না। তবে এই অভিনেতাকে নিয়ে এখনও মশকরার শেষ হয়নি।