কেন পুরুষেরা মোটা পাছা ওয়ালা মেয়েদের বেশি পছন্দ করেন Mota Pacha Meye

একটি মেয়ের শরীরে যেমন সবথেকে আকর্ষনীয় অঙ্গ হল তার স্তন, তেমনি অন্য আরেকটি আকর্ষণীয় অঙ্গ হল তার নিতম্ব। বলা হয় যে সমস্ত মহিলাদের নিতম্ব ভারী হয় তাদের দেখতে খুবই সুন্দরী হয়। ছোট নিতম্বের মহিলাদের সেইভাবে সুন্দর দেখতে লাগে না। ভারী এবং স্থূল নিতম্বের মহিলারা স্বাভাবিকভাবেই বেশি আকর্ষণ করতে পারে পুরুষদের। (Lifestyle Tips: why most men like mota pacha oyala meye fat a ss girls)

তবে এতে কোনো শারীরিক গঠনের কথা। শারীরিক সৌন্দর্য ছাড়াও ভারী নিতম্ব নাকি একটি মেয়ের চরিত্র গঠনে সাহায্য করে। এক কথায় বলা ভালো, ভারী নিতম্ব যে মহিলাদের থাকে তাদের চরিত্র আরো ভালো করে অনুধাবন করতে পারি আমরা। (keno purushera mota pacha oyala meyeder pochondo koren)

সম্প্রতি একটি গবেষণায় বিশেষজ্ঞরা জানিয়েছেন যে, ভারী নিতম্বের মহিলারা সন্তান উৎপাদনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। যে সমস্ত মহিলাদের উরু এবং নিতম্বে বেশি চর্বি থাকে তাদের সন্তানদের বুদ্ধি অন্য সন্তানদের থেকে অনেক বেশি হয়। এটি সাথে শারীরিক সম্পর্কের যোগাযোগ রয়েছে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। এছাড়াও ভারী নিতম্ব বর্ণনা করে একটি মেয়ের চরিত্র।যে সমস্ত মেয়েদের নিতম্ব ভারী হয় তারা স্বাভাবিকভাবেই অন্য সমস্ত মেয়েদের থেকে বেশি চালাক এবং বুদ্ধিমান হয়।

তাই ভারী নিতম্ব হওয়া রীতিমত একটি গর্বের বিষয়। ভারী অথবা স্থূল চেহারা নিয়ে যাদের হেয় করে সমাজ, এই প্রতিবেদনটি পড়ার পর হয়তো তারা তাদের চিন্তাধারা একটু হলেও পাল্টে ফেলতে পারবেন।