এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছে ওম মিমি

মিমি দত্ত “কখনো মেঘ কখনো বৃষ্টি” সিরিয়ালটিতে বৃষ্টির চরিত্রটিতে অভিনয় করেছিল। বৃষ্টি ছিল একজন সাঁতার প্রেমী যে সাঁতারে জন্য সমস্ত কিছু বাজি রাখতে পারতো অসাধারণ অভিনয় দিয়ে মন জয় করে নিয়েছিল। মেয়ে এখন বেশ বড় হয়ে গেছে এবং টেলিভিশনের একজন পরিচিত অভিনেত্রী হিসেবে সফলতা লাভ করেছে। (Tollywood News : Hero Om and actress Mimi Dutta are going to marry soon)

অভিনয় যেমন খুব ভালো পড়াশোনা তো যথেষ্ট ভালো মিমি। পড়তে ভীষন ভালবাসত মিমি অভিনয় এবং পড়াশোনা ছাড়া তিনি কাউন্সিলিংয়ের কাজ করতো। খুব ছোট্ট বয়স থেকে সে অভিনয় শুরু করে। জিৎ, প্রসেনজিৎ সহ অনেকের সাথেই সিনেমাতে কাজ করেছে মিমি দত্ত। জিটি বাংলাতে খুব পরিচিত একটি সিরিয়াল ভুতুতে এবং গোয়েন্দা গিন্নিতে তাকে দেখা গেছে।

অভিনয় জগতে ঢুকে এবং অভিনয়ের সঙ্গে থাকতে থাকতে পছন্দ করে ফেললেন তাঁর জীবনের মানুষকে। আর সেই মানুষের সাথেই এবার বাঁধা পড়তে চলেছে। রূপসী বাংলায় আলোর বাসা সিরিয়ালটিতে কাজ একসাথে করেছে ওম এবং মিমি এবং সেখান থেকেই তাদের পরিচিতি।

https://www.instagram.com/p/CJgpr9BjBKQ/

এরপর বন্ধুত্ব এবং তারপরেই প্রেম। প্রেম হয়ে থাকলেও মাঝে বেশ কয়েকটা বছর তাদের মধ্যে কোনরকম দেখা সাক্ষাৎ হয়নি। তবে ২০১৭ সালে তাদের আবার দেখা হয় এবং নতুন করে আবার প্রেম জীবন শুরু করেন অবশেষে জানা গেছে চলতি বছরেই বাধা পড়তে চলেছে ওম এবং মিমি। করোনার এজন্য বেশি বড়ো করে বিয়ে না করলেও রেজিস্ট্রি তারা করলেন। রেজিস্ট্রির দিন মিমি পড়েছিল বেনারসি এবং ওম পড়েছিল পাঞ্জাবি।

রেজিস্ট্রির সেরে সেই অনুষ্ঠানের ছবি মিমি এবং ওম দুজনায় সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ক্যাপশন হিসেবে লিখেছেন” মিস্টার এন্ড মিসেস সাহানি হয়ে উঠতে বেশ অ্যাডভেঞ্চার লাগছে”। ওম জাতিগতভাবে বিহারী কিন্তু বিয়ে হবে তাদের বাঙালি মতে হবে। তবে বাঙালি মতে বিয়ে হয়ে থাকলেও মিমি বিহারীদের বিয়ের আগে যে সমস্ত নিয়ম থাকে সেগুলোকে পালন করবেন।

Hero Om and actress Mimi Dutta are going to marry soon
এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছে ওম মিমি (Credit : @duttamimi007 on Instagram)