ঘুমিয়ে ঘুমিয়ে আপনার ভাগ্য ফেরানোর উপায় ?

প্রিয় পাঠকেরা, টাইটেল দেখে নিশ্চয়ই অবাক হয়ে গিয়েছেন। আপনারা হয়তো আমাকে মনে মনে গালাগাল দিচ্ছেন অথবা ভাবছেন এ কী করে সম্ভব ? কিন্তু বন্ধুরা আমি আজকে আপনাদের কতগুলো নিয়ম জানাতে চলেছি যার মাধ্যমে আপনি ঘুমিয়ে থেকে আপনার ভাগ্য ফেরাতে পারবেন। হ্যাঁ বন্ধুরা ঘুমিয়ে থেকে ভাগ্য ফেরানোর উপায় জানার জন্য পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন (Lifestyle Tips : Astrology- How change your fate by sleeping in a proper way ?)।

হয়তো ঘুমানোর জন্য আপনাকে কথা শুনতে হয়। অথবা আপনাকে কেউ কেউ বলে থাকেন সেই প্রাচীন প্রবাদ,”যে ঘুমিয়ে থাকে তার ভাগ্যও ঘুমিয়ে থাকে।” তবে আপনি ঘুমিয়ে থাকলেও আপনার ভাগ্য কিন্তু কখনোই ঘুমিয়ে থাকে না। ভারতীয় জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, কোন ব্যক্তি যখন নিশ্চিন্তে ঘুমিয়ে থাকে তখন সে তার সৌভাগ্যের প্রায় কাছাকাছি পৌঁছে যায়। অপরদিকে বৈদিক জ্যোতিষ মতে, যে মানুষটি ঘুমিয়ে রয়েছে তার ভেতরে নিজের সৌভাগ্য কে জাগ্রত করার বিশেষ শক্তি সঞ্চারিত হয়। তবে এই ব্যাপারটি কিন্তু সাধারণভাবে ঘটবে না। আপনাকে কয়েকটি নিয়ম পালন করতে হবে। চলুন ধীরে ধীরে জেনে নেই সেই নিয়মগুলো।

নিয়ম-১: আপনি হয়তো রাত্রিবেলায় কোন খাটে ঘুমাতে যান। এবার ওই খাটের বেডসাইডে যদি কোন টেবিল থাকে তাহলে তার উপর একটি পাত্র রাখুন। আর আপনি সেই স্থানে কাচ রাখতে পারেন। তবে জ্যোতিষ শাস্ত্র মতে, আপনি যে পাত্রটি রেখেছেন সেটি পিতল বা ব্রোঞ্জের হলে বেশি কাজ দেবে। (Jyotish shastra : kivabe ghumiye theke apnar vagya poribartan korben)

নিয়ম-২: জ্যোতিষ শাস্ত্র মতে, রাত্রে শুতে যাওয়ার পূর্বে ভালোভাবে পা ধুয়ে নেবেন। আর এই ব্যাপারটা আরো ভালো ভাবে করার আরেকটি নিয়ম রয়েছে। তা হল আপনি যদি গরম জলে নারকেল তেল বা কর্পূর মিশ্রিত করে পা ধৌত করেন তাহলে তা বিশেষভাবে কার্যকরী হবে। বিজ্ঞানীরা বলেছেন, এই কাজের ফলে আপনার স্নায়ুমণ্ডলী শান্ত এবং স্থির হয়ে যায়। অপরদিকে এর ফলে আপনার অন্তরের শক্তি কিছুটা হলেও জাগ্রত হয়।

নিয়ম-৩: জ্যোতিষশাস্ত্র মতে, আপনার ঘুমাতে যাওয়ার বিছানায় বসে কোন প্রকার খাবার গ্রহণ করা উচিত নয়। আর এই কাজ করলে আপনার জীবনে দুর্ভাগ্য আসতে পারে। অপরদিকে, বিছানায় বসে খাওয়া দাওয়া করলে আপনি যত ভালো করেই পরিষ্কার করে ফেলুন না কেন খাবারের কণা সেখান থেকেই যায়। ফলে আপনার সবার জায়গাটি নোংরা হয়ে যাচ্ছে। এটি আপনার স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক।

প্রিয় পাঠকেরা, এই গুরুত্বপূর্ণ খবর টি আপনাদের জেনে কেমন লাগলো ? এই খবরটি সর্বপ্রথম 365 রিপোর্টার বাংলা তে প্রকাশিত হয়েছে। জীবনযাত্রা সম্পর্কিত সব ধরনের গুরুত্বপূর্ণ টিপস জানার জন্য আমাদের ওয়েবসাইটটিকে বুকমার্ক করে রাখুন। আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য অনেক ধন্যবাদ।